Home Bengal রাজনৈতিক মঞ্চ নয়, এবার সিনেমার পর্দায় দেখা যাবে রাজন্যা হালদারকে!

রাজনৈতিক মঞ্চ নয়, এবার সিনেমার পর্দায় দেখা যাবে রাজন্যা হালদারকে!

by Sushama
30 views

মহানগর ডেস্কঃ হবু বরের সিনেমায় অভিনয় করছেন যুব তৃণমূল নেত্রী। সিনেমায় স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে দেখা যাবে রাজন্যাকে। কবে মুক্তি পাবে এই সিনেমা? দেখে নিন।

২০২৩ সালের ২১ জুলাই শহিদ দিবসের মঞ্চে ঝাঁঝালো বক্তৃতা দিয়ে সকলের নজরে পড়েন তৃণমূল ছাত্র পরিষদ নেত্রী রাজন্যা হালদার। শাসকদলের ছাত্র সংগঠনে রাতারাতি উল্কা গতিতে উত্থান হয় রাজন্যার। তবে এবার অন্যরূপেও দেখা যাবে রাজন্যাকে। জানা গেছে, পরিচালক তথা নিজের হবু বর প্রান্তিক চক্রবর্তীর ‘১৯৪৫ : বিহাইন্ড দ্য মাউন্টেনস’ সিনেমায় অভিনয় করেছেন রাজন্যা। প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাবে এই সিনেমা। কলকাতার নন্দন, নজরুল তীর্থ-এর মতো সরকারি প্রেক্ষাগৃহের পাশাপাশি আইনক্সেও মুক্তি পাবে এই ছবি। এছাড়া দার্জিলিং, কালিম্পং, কোচবিহার, শিলিগুড়ির মতো উত্তরবঙ্গের একাধিক জেলাতেও আগামী ২৬শে জানুয়ারি মুক্তি পাবে।

স্বাধীনতা সংগ্রামী পুতলি তামাংয়ের জীবন দ্বারা অনুপ্রাণিত হয়েই তৈরি হচ্ছে সিনেমাটি। এই সিনেমায় পুতলির ভূমিকাতে দেখা যাবে রাজন্যাকে। রাজন্যার পাশাপাশি এই ছবিতে অভিনয় করেছেন ঋতব্রত ভট্টাচার্য, রিয়া ভুজেল, মণিকুমার ভুজেলরা। নিজের বিগ স্ক্রিন ডেবিউ নিয়ে উত্তেজিত রাজন্যা। এই গল্প নাকি অনেকেরই অজানা বলেও দাবি রাজন্যার। তিনি বলেছেন,”উত্তরও নয় দক্ষিণও নয়, পশ্চিমবঙ্গের বার্তা এই ছবি থেকে পাওয়া যাবে। এই গল্প অনেক কিছু ভাবাবে।” এখন সিনেমাটি কেমন হবে, তা বলবে সময়

সিনেমার ট্রেলার ইতিমধ্যে মুক্তি পেয়েছে। অনুরাগীরা রীতিমত উচ্ছাসিত প্রিয় নেত্রীকে রূপলী পর্দায় দেখে। দেখে নিন।

https://fb.watch/pnRdajJ4QK/

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved