Home Bengal সিনেমা ছেড়ে বিয়ে নিয়ে ব্যস্ত পর্দার সুর্পনখা! চিনে নিন রণবীরের নতুন নায়িকাকে

সিনেমা ছেড়ে বিয়ে নিয়ে ব্যস্ত পর্দার সুর্পনখা! চিনে নিন রণবীরের নতুন নায়িকাকে

মার্চেই শুরু 'রামায়ণ'-এর শুটিং।

by Sushama
23 views

মহানগর ডেস্কঃ রামায়ণের একটি বিশেষ চরিত্রে দেখা যাবে এই সুন্দরী অভিনেত্রীকে। আগামী ২২ শে ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়বেন তিনি। রণবীর কাপুরের ‘রামায়ণ’ নিয়ে জল্পনার শেষ নেই।

জানুয়ারি মাসে উদ্বোধনের পর এখন সেখানে প্রতিদিনই ভিড় জমাচ্ছেন হাজার হাজার রাম ভক্ত। ভগবান রামের কথা উল্লিখিত রামায়ণ’কে মহাকাব্য ও পবিত্রতার প্রতীক হিসেবে গণ্য করা হয় আমাদের দেশে। হয়তো এই কারণেই রামের সঙ্গে সম্পর্কিত খবর আগুনের মত ছড়িয়ে পড়ে গোটা দেশে। রণবীরের বিপরীতে বলিউডের এই সুন্দরীকে নিয়ে এখন জল্পনা তুঙ্গে। চেনেন রামায়নের সুর্পনখাকে?

আসন্নএই সিনেমার বিভিন্ন চরিত্রে কারা কারা অভিনয় করবেন, সেই নিয়েও নেট দুনিয়ায় জল্পনা তুঙ্গে। এবার সুর্পনখার চরিত্র নিয়ে নতুন খবর। বলিউডের এই সুন্দরীকে নাকি সুর্পনখার চরিত্রের জন্য পছন্দ হয়েছে পরিচালক নীতেশ তিওয়ারির। দুজনের মধ্যে এ নিয়ে কথাবার্তাও শুরু হয়ে গেছে। জানা গেছে, অভিনেতা-প্রযোজক জ্যাকি ভাগনানীর সঙ্গে বিয়ে হচ্ছে অভিনেত্রীর। নাম রাকুল প্রীত সিং। এই চরিত্রটি রামায়ণের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্র। তবে সেদিকে এখন বিশেষ ধ্যান দিতে চাইছেন না অভিনেত্রী। কারণ সামনেই তার বিয়ে।

রামায়ণে এই চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ। রাম-রাবণের যুদ্ধের কারণও বলা যেতে পারে। তাই এমন চরিত্র বড়পর্দায় ফুটিয়ে তোলা মোটেও সহজকাজ নয়।ইতিমধ্যে ‘রামায়ণে’ সিনেমার প্রি প্রোডাকশনের কাজ চলছে জোরকদমে। জানা গেছে, চলতি বছরের মার্চ মাস থেকেই শুরু হচ্ছে ছবির শুটিং। কিন্তু এখনো এই ছবির সম্পুর্ন কাস্টিং সামনে আনেন নি পরিচালক। যদিও এমনটা বহুদিন ধরেই শোনা যাচ্ছে যে অভিনেতা রণবীর কাপুরকে এই ছবিতে দেখা যাবে রামের ভূমিকায়। বাকি চরিত্রের অভিনেতা ও অভিনেত্রীদের নাম নিয়ে এখনো রয়েছে ধোঁয়াশা।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved