Home Bengal ধারাবাহিক শুরু হলেও অভিনেত্রীর জন্ম হয়নি! রামপ্রসাদের পর্দার কন্যাকে চেনেন?

ধারাবাহিক শুরু হলেও অভিনেত্রীর জন্ম হয়নি! রামপ্রসাদের পর্দার কন্যাকে চেনেন?

by Sushama
38 views

মহানগর ডেস্কঃ ঐন্দ্রিলা শর্মার মৃত্যুর পর কিছুটা বিরতি নিয়ে আবার ফিরেছেন পর্দায়। কালীভক্ত রামপ্রসাদের চরিত্রে অভিনয় করছেন সব্যসাচী।রামপ্রসাদ(Sabyasachi Choudhary) তাঁর সহ-অভিনেত্রী সম্পর্কে বেশ আবেগপ্রবণ।রামপ্রসাদ’ ধারাবাহিকে সব্যসাচীর একরত্তি কন্যা পরমেশ্বরী। মাথায় লাল ফিতে দিয়ে ঝুঁটি করে দেওয়া হয়। শাড়ি পরানো মেয়েটার বয়স মাত্র ১০ মাস।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা বলেছেন, “‘রামপ্রসাদ’ ধারাবাহিকটি যখন শুরু হয়েছিল আমার সৌরিকার জন্ম হয়নি। এই খুদে শিশু শিল্পী মাত্র চার মাস বয়স থেকে অভিনয় জগতে পা রেখেছে। ধারাবাহিকের চিত্রনাট্য অনুযায়ী রামপ্রসাদের কন্যার যে বয়স হওয়ার কথা, সৌরিকার বর্তমান বয়স ঠিক সেটাই। ধারাবাহিকটি যেহেতু পুরনো সময়কে তুলে ধরছে, তাই পুরনো দিনের সময় অনুযায়ী চরিত্রদের তৈরি করা হয়েছে। সেই সময় সদ্যজাত শিশুরা যে ধরনের পোশাক পরত, সেরকমই পোশাক পরানো হয় সৌরিকাকেও। অধিকাংশ সময় সে মায়ের কোলে থাকে। অর্থাৎ, রামপ্রসাদের স্ত্রীর কোলে।

রামপ্রসাদের কোলেই বড় হয়েছেন খুদে অভিনেত্রী।

সব্যসাচী আরও বলেন, চার মাস বয়স থেকে ও আমাদের সঙ্গে কাজ করছে। এখন ওর দশ মাস বয়স। আমাদের সেটেই বড় হয়ে উঠছে ও। এটা ওর জন্য একটা অভাবনীয় বিষয়। আমরা সকলে ওকে খুব ভালবাসি। বড় বিষয়, ও আমাদের গ্রহণ করে নিয়েছে। এছাড়াও পরিচালক এবং সহ-পরিচালকের কোলেও থাকে সৌরিকা।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved