Home Bengal পর্নস্টারের যৌন সমস্যা? এক চুটকিতে সুরাহা রণবীরের হাতে!

পর্নস্টারের যৌন সমস্যা? এক চুটকিতে সুরাহা রণবীরের হাতে!

by Sushama
45 views

মহানগর ডেস্কঃ স্যুটকেস গুছিয়ে বেড়িয়ে যাচ্ছেন বাড়ির বউ। শাশুড়ির চড় খেয়ে ব্যালকনি থেকে পড়ে যাচ্ছিল গৃহবধূ(টিসু)। তাকে বাঁচাতে ঝাঁপ দেয় জনি সিন্স। ভাইয়ের দিকে আবার যৌন সমস্যা মেটানোর ওষুধ ছুঁড়ে দেয় রণবীর সিং। তার পর? না এটা কোনো গল্পের প্লট না। এটা ঘোরতর বিজ্ঞাপন। রণবীর, জনি এক ফ্রেমে? পর্নস্টারের যৌন সমস্যা? এক চুটকিতে সমস্যার সুরাহা রণবীরের হাতে।

হল মিলন! টিসু-জনির মুখে তৃপ্তির হাসি। বিখ্যাত পর্ন স্টার জনি সিন্স(Johny Sins) এবং বলিউড কাঁপানো রণবীর সিং(Ranveer singh) একই ফ্রেমে কাজ করেছেন। যৌন সমস্যা মেটানোর এক প্রোডাক্টের বিজ্ঞাপনে তাদের দুজনকে দেখে হইহই কাণ্ড। তবে রণবীর-জনির এই ভিডিও দেখেই হাসির রোল নেটদুনিয়ায়।

রণবীর সিং তার সমাজ মাধ্যমের পাতায় শেয়ার করেছেন বিজ্ঞাপনের ভিডিওটি। ভারতীয় টেলিভিশনের ‘সাঁস বহু’ ড্রামার মেজাজে রসিকতা করে তৈরি করা হয়েছে এই বিজ্ঞাপনটি। ভিডিওতে জনি সিনসের দাদার চরিত্রে অভিনয় করেছেন রণবীর। জনির চরিত্রের আসল নাম ব্যবহার করা হয়েছে। ভাই এর যৌন সমস্যা। মিলনে তৃপ্ত নয় রণবীরের বউদি টিসু। তাই সে ঘর ছাড়ার সিদ্ধান্ত নেয়। আর এই সমস্যা নিয়েই বাড়িতে লাগে অশান্তি। জনসমক্ষে প্রতিবাদ করতে শুরু হয় আরো সমস্যা। শাশুড়ির হতে মার খাওয়ার পরই চাঞ্চল্যকর মোড় নেয় গল্প। দেখুন।

একি দেখলাম! ভিডিও দেখার পর কমেন্ট বক্সে তাজ্জব বেনেছেন অনুগামীরা। কেউ জানাচ্ছেন পুনম পান্ডেকে কাস্ট করা উচিৎ ছিল। হাসির ইমোজি দিয়ে কেউ হেসে লুটোপুটি খাচ্ছেন। নানা মুনির নানা মত। পরিশেষে রণবীর জানিয়েছেন, যৌনতা সংক্রান্ত সমস্যা মেটাতে এই ধরনের প্রচার মূলক ভিডিও বার্তা দেওয়া হয়েছে। যা সমাজে ইতিবাচক প্রভাবফেলবে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved