Home Bengal নিয়োগের দরদাম! কথোপকথনের ভিডিও পোস্ট শুভেন্দুর

নিয়োগের দরদাম! কথোপকথনের ভিডিও পোস্ট শুভেন্দুর

দুর্নীতি ইস্যু সামনে আসতেই কার্যত অস্বস্তিতে শাসক শিবির।

by Pallabi Sanyal
48 views

মহানগর ডেস্ক : ভোটের মুখে দুর্নীতি ইস্যুতে ফের তৃণমূলকে বিঁধলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শুধু তাই নয় এক্সে করলেন ভিডিও পোস্ট। সেখানে মুখ না দেখা গেলেও ধরা পড়েছে দুই ব্যক্তির কথোপকথন। ভিডিও পোস্ট করে শুভেন্দু দাবি করেছেন, ”ডায়মন্ড হারবারের অন্তর্গত কুলপি ব্লকের তৃণমূল সভাপতি সুপ্রিয় হালদার বাংলা সহায়তা কেন্দ্রে নিয়োগের জন্য দর দাম ঠিক করছেন৷ এই সাম্প্রতিক ভিডিওটি প্রমাণ করে যে তোলামূল নেতা হওয়ার একটাই মাপকাঠি – কে কত বড় দুর্নীতিগ্রস্ত। এদের প্রতিটি স্তরের নেতৃত্ব অবৈধ কার্যকলাপের সঙ্গে জড়িত এবং এদের মূল উদ্দেশ্য হল বেআইনি অর্থ সংগ্রহ করা। মনে হয় এই বিষয়ে এরা বিশেষ ভাবে প্রশিক্ষণ প্রাপ্ত।”

প্রসঙ্গত, শিক্ষাক্ষেত্রে এ রাজ্যে যে ব্যাপক দুর্নীতি হয়েছে তা সকলেরই জানা। নিয়োগ দুর্নীতির তদন্ত চলছে। একে একে গ্রেফতার হয়েছেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় সহ শাসক দলের বহু নেতা বিধায়করা। ভোটের মুখে ফের দুর্নীতি ইস্যু সামনে আসতেই কার্যত অস্বস্তিতে শাসক শিবির। কটাক্ষের শুরে বিরোধী দলনেতা এক্সে লিখেছেন, ”নিয়োগ দুর্নীতি কাণ্ডে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চ্যাটার্জি সহ পুরো শিক্ষা বিভাগ জেলে বন্দী, তবুও দুর্নীতির ব্যপারে তোলামুল নেতারাদের দৌরাত্ম্য কমার নাম নেই।”

লোকসভা নির্বাচনের আগে যেমন প্রার্থীদের মুখে শোনা যাচ্ছে বেফাঁস মন্তব্য, অন্যদিকে, জোর টক্কর চলছে শাসক ও বিরোধীদের মধ্যে। চাকরিপ্রার্থীরা আজও নিয়োগের আশায় রাস্তায়। এ নিয়ে কম বিক্ষোভ, আন্দোলন হয়নি। পথে নামলে পুলিশ টেনে হিঁচড়ে প্রিজন ভ্যানে তুলেছে চাকরিপ্রার্থীদের। এখন দেখার শুভন্দুর ভিডিও ফাঁসের পর কী পদক্ষেপ করে তৃণমূল।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved