Home Bengal সবে ৪ মাসের পুত্র সন্তান, ফের মা হচ্ছেন ঋদ্ধিমা? শুভেচ্ছাবার্তা অনুগামীদের!

সবে ৪ মাসের পুত্র সন্তান, ফের মা হচ্ছেন ঋদ্ধিমা? শুভেচ্ছাবার্তা অনুগামীদের!

নেপথ্যে রইলো বিস্তারিত।

by Sushama
46 views

মহানগর ডেস্কঃ দীর্ঘ সাত বছরের প্রেম। পরিণতি পায় ২০১৭ তে। অভিনেতা গৌরব চক্রবর্তীর সাথে বেশ মন দিয়ে সংসার করছেন নায়িকা। গতবছর সেপ্টেম্বরে প্রথমবার মা হয়েছেন ঋদ্ধিমা ঘোষ।(Ridhima Ghosh) প্রায় ৬ বছর পর চক্রবর্তী পরিবারের ঘর আলো করে এসেছে ছোট্ট রাজপুত্র। সবে চার মাস হয়েছে। ধীরের আগমনে খুশির রেশ পরিবারে। আর এসবের মাঝে ফের কি সুখবর দিলেন নায়িকা? পর্দার সত্যবতী আবারো কি মা হতে চলেছেন? এই প্রশ্নই এখন ঘুরে বেড়াচ্ছে সমাজ মাধ্যমের পাতায়।

বেগুনি রঙের গাউন পড়া একটি ছবি শেয়ার করেছেন ঋদ্ধিমা। যেখানে বেবিবাম্প স্পষ্ট। আর এই ছবি দেখার পর থেকেই নেটিজেনদের একটা বড় অংশ কমেন্টে পাতা ভরিয়েছেন। এসেছে থরে থরে শুভেচ্ছাবার্তা। দ্বিতীয় সন্তানের আগমনে খুশি অনুগামীরা। হঠাৎ করে এমন প্রশ্ন কেন ভক্তদের? নেপথ্যে জেনে নিন বিস্তারিত।

গর্ভাবস্থায় তোলা ছবিটি শেয়ার করে ঋদ্ধিমা লিখেছেন, “ফিরে দেখা সেই সব দিন যখন আমরা আমাদের ছোট্ট সোনাকে দেখার জন্য মুখিয়ে ছিলাম।” এভাবেই পুরনো ছবিই পোস্ট করে নিজের প্রেগনেন্সি জার্নির স্মৃতিচারণ করছেন ঋদ্ধিমা। তাঁর মা হওয়ার অনুভূতি এবং ছেলের সাথে কাটানো অনুভূতি মিলেমিশে একাকার আর সেই মাতৃত্বের স্বাদ আরও একবার শেয়ার করে নিয়েছেন সকলের সঙ্গে। আর এটাই হল আসল সত্যি।

গতবছর পয়লা বৈশাখে অভিনেত্রী এই ছবি শেয়ার করে নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছিলেন। জানিয়েছিলেন ভীষণ দারুন আনন্দদায়ক অভিজ্ঞতার মধ্য দিয়ে যাচ্ছেন তিনি। তবে এভাবে পুরো পোস্ট না দেখে ভক্তদের উদ্বেগ কিছুটা হলেও অস্বস্তিতে ফেলেছে গৌরব ঘরনিকে। এভাবেই সমাজ মাধ্যমে পুরো পোস্ট না দেখে অনেকে ভুল খবর ছড়ান। অনেকেই মিস করে গেছেন ক্যাপশন। লিখেও ফেলেছেন শুভেচ্ছাবার্তা। তবে আসল সত্যটা ঋদ্ধিমা ইনস্টাগ্রাম পোস্ট এর নিবন্ধীকরণ স্পষ্ট লিখে দিয়েছেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved