Home Bengal হাসপাতাল থেকে মাকে বাড়ি ফেরাতে পারছেন না ঋতুপর্ণা! বিমা সংস্থার বিরুদ্ধে বিস্ফোরক নায়িকা

হাসপাতাল থেকে মাকে বাড়ি ফেরাতে পারছেন না ঋতুপর্ণা! বিমা সংস্থার বিরুদ্ধে বিস্ফোরক নায়িকা

by Sushama
51 views

মহানগর ডেস্কঃ অসুস্থ মাকে নিয়ে সমস্যায় জেরবার ঋতুপর্ণা। এবার এক বিমা সংস্থার বিরুদ্ধে আনলেন অভিযোগ। কোনো সহযোগিতা পাচ্ছেন না নায়িকা। চিকিৎসকদের তরফে বৃহস্পতিবার ছুটি ঘোষনা করা হলেও, মাকে নিয়ে বাড়ি ফিরতে পারছেন না অভিনেত্রী। মায়ের জন্য চরম উদ্বিগ্ন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।

জানুয়ারির ২৫ তারিখে নন্দিতা সেনগুপ্তকে ভর্তি করা হয় ঢাকুরিয়ার এক বেসরকারি হাসপাতালে। সুগার, উচ্চ রক্তচাপ, মূত্রনালীর সংক্রমণ একাধিক শারীরিক অসুস্থতা নিয়ে ডাক্তার বাবুদের পরামর্শে চিকিৎসা চলছিল তার। হাসপাতালে ছিলেন ও বেশ অনেকদিন। ইতিমধ্যে মা কে বাড়ি নিয়ে যাওয়ার অনুমতি মিলেছে। সেখানেও সমস্যার মুখে নায়িকা। বিমা সংস্থার বিরুদ্ধে প্রতারনার অভিযোগ আনেন তিনি।

ঋতুপর্ণা জানান” একটি বিমা সংস্থার সঙ্গে আমাদের সাংঘাতিক সমস্যা চলছে। আমার মাকে আমরি থেকে দুদিন আগে ছেড়ে দেওয়ার কথা। সমস্ত বিল মিটিয়ে দেওয়ার পরও এজেন্টরা সমস্যা করছে। আমি সেটেলমেন্ট করতে রাজি। বিমা সংস্থা যেহেতু প্রতারণা করছে তাই আমি অভিযোগ জানাচ্ছি। আমাদের যে এজেন্ট আছে তিনিও এই চক্রের সাথে জড়িত। কেয়ার বিমা সংস্থার বিরুদ্ধে আমি অভিযোগ করছি। এর আগেও অডি গাড়ি নিয়েও প্রচণ্ড সমস্যা করেছে।

এরপর তিনি জানান, এত সমস্যার কারনে মানসিক চাপ সৃষ্টি হচ্ছে। যার ফলে মা আরো বেশি করে অসুস্থ হয়ে পড়ছেন। সমস্ত কাগজপত্র, টাকা দেওয়া সত্ত্বেও কিভাবে একজন মহিলাকে হেনস্থা করতে পারে ওই বিমা সংস্থা? আমি বাড়ি ফিরতে চাইলেও পারছি না। আমিও দেখতে চাই ওই বিমা সংস্থা আর কত দূর যেতে পারে!

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved