Home Bengal “রূপমদা আপনি উচিত কাজ করেছেন”, ভক্তদের উদ্দ্যেশ্যে গালিগালাজ নিয়ে শোরগোল সোশ্যালে!

“রূপমদা আপনি উচিত কাজ করেছেন”, ভক্তদের উদ্দ্যেশ্যে গালিগালাজ নিয়ে শোরগোল সোশ্যালে!

"আমাকে বাঁচতে হবে তো" আর্তনাদ রক গায়কের

by Sushama
39 views

মহানগর ডেস্কঃ রূপম ইসলামের শো চলাকালীন অনুষ্ঠান স্থলে লাগামহীন ভিড়। পুলিশের লাঠি চার্জ। উত্তেজিত জনতা ঠেকাতে প্রশাসনের উপস্থিতি, আহত, পদপৃষ্ঠ এসব ঘটনা বার বার খবরের শিরোনামে। তর্ক-বিতর্ক। তুমুল চর্চার আবহে এবার ভাইরাল একটি স্বল্প দৈর্ঘ্যের ভিডিও ক্লিপ। ছবি তুলতে আসা অনুগামীদের দিকে তাকিয়ে অকথ্য ভাষ্যবান রূপমের। আর এই ভিডিও ইন্টারনেটে আপলোড হতেই তীব্র কটাক্ষের স্বীকার গায়ক।

চরম নিন্দেতো হয়েছেই। রূপম ইসলামের পাশেও আছেন কেউ কেউ। চোখে মুখে এক রাশ ক্লান্তি। পারদ নামার রাতে সবে স্টেজ শো করে বিশ্রামে যাচ্ছেন রূপম ইসলাম। গায়কের সঙ্গে রয়েছে তাঁর টিমও। ভিডিওতে কালো জ্যাকেট পরে দরজা পেরিয়ে হোটেলে ঢুকছেন তিনি। ভক্তদের আবদার রাখতে রেসপন্সও করছেন। হটাৎ দেখা গেল রক বলে ডাকতে থাকলেন অনুরাগীরা। ফটো ভিডিও তোলার আবদার মিটিয়েও আবাসনে ঢোকার পরেও পিছু ছাড়ছে না একদল অনুগামী। একদম রূপমের পিছু নেন।

‘একবার তাকাও! আমরা ফসিলস এর ফ্যান।’ লাল জ্যাকেট পরা রূপমের এক অন্ধভক্ত আগে থেকেই ফোন হাতে নিয়ে গেটের সামনে দাঁড়িয়েছিলেন। এবং রূপম ইসলাম ভেতরে ঢুকে যাওয়ার পরও তাঁর পিছু ছাড়ছিলেন না ওই যুবক। আর তখনই মেজাজ হারালেন গায়ক। “আমাকে বাঁচতে হবে তো” আর্তনাদ রক গায়কের। এরপর পিছনে ফিরে চিৎকার করে অনুগামীদের উদ্দেশ্যে এমন কিছু কথা বলেন যা লেখা যায় না। দেখে নিন!

https://www.facebook.com/reel/398727912596771

রূপম ইসলাম এর এই ভিডিও নিয়ে শোরগোল নেট দুনিয়ায়। এসেছে মিশ্র প্রতিক্রিয়া। ভক্তদের নিন্দের পাশাপাশি পেয়েছেন সাপোর্ট। একজন গায়ক তখনই পূর্ণতা পায় যখন তাঁকে ভালোভাসবে তাঁর শ্রোতারা। কিন্তু সেই শ্রোতাদের উদ্দেশ্যে এরকম কুরুচিকর ভাষা কি শোভা পায় শিল্পীর মুখে? প্রশ্ন তুলেছেন অনুরাগীরা। আবার এটাও বলছেন অনেকে যে উত্তেজিত ভক্তদের বোঝা উচিত উনিও একজন মানুষ। কাজ শেষে ওনারও ব্যক্তিগত সময়ের দরকার তাই সবসময় মেজাজ ঠিক রাখা সম্ভব নয়। এভাবে পিছনে ধাওয়া করলে যে কেউ রেগে যাবেন।

পরপর বেশ কয়েকটি অনুষ্ঠানে ফসিলস প্রেমীদের উৎসাহ চরম সমস্যার মধ্যে ফেলেছে উদ্যোক্তাদের। দমদম, মধ্যমগ্রাম, কালনার মতো জায়গায় অতিরিক্ত ভিড়ের কারনে অসুস্থ পর্যন্ত হয়ে গেছেন জনতা। পুলিশের লাঠিচার্জ চলেছে কালনা ও দমদমের মতো জায়গাতেও।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved