Home Bengal বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে মিসেস ইন্ডিয়ার খেতাব জিতলেন রুপিকা!

বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে মিসেস ইন্ডিয়ার খেতাব জিতলেন রুপিকা!

৫৫ বছর বয়সে এসেই চূড়ান্ত সাফল্য

by Sushama
50 views

মহানগর ডেস্কঃ ৫৫ বছর বয়সে এসেই চূড়ান্ত সাফল্য পেলেন জম্মু সুন্দরী। এখন ভারতীয় মহিলাদের কাছে তিনি হয়ে উঠছেন অনুপ্রেরণার রসদ। চেনেন রুপিকাকে?

কে এই রুপিকা? কিভাবেই বা তিনি জিতলেন এই খেতাব? পড়ুন।

বয়স যে শুধু মাত্রই একটি সংখ্যা তা আরও একবার প্রমাণ করলেন ৫৫ বছর বয়সী রূপিকা গ্রোভার। ‘মিসেস ইন্ডিয়া ওয়ান ইন আ মিলিয়ন’-এর মঞ্চে খেতাব জিতে তাক লাগিয়ে দিলেন মডেল এই অভিনেত্রী। জম্মুতে জন্মগ্রহণ ও বেড়ে ওঠা রূপিকার। গ্ল্যামার ওয়ার্ল্ডের টানে ভূস্বর্গ ছেড়ে এসেছিলেন মুম্বাইয়ে। বিনোদন জগতের সঙ্গে যুক্ত হন। শুরু হয় সংসার জীবনও। রূপিকার দুই ছেলে রয়েছে। পশুদের নিয়েও কাজ করছেন রূপিকা দীর্ঘদিন, তাদের স্বাস্থ্য ও নিরাপত্তা নিশ্চিত করতে জুড়ে আছেন এলাকার একাধিক এনজিও’র সঙ্গে। রণবীর সিং, অমিতাভ বচ্চনের মতো তারকাদের সঙ্গে কাজ করেছেন রূপিকা।

তবে ৫০ পেরিয়ে মিসেস ইন্ডিয়ার অংশ হওয়া নিসন্দেহে ছিল তার জন্য একটি সাহসী পদক্ষেপ। ফ্যাশন শো-তে অংশ নেওয়ার জন্য কড়া প্রশিক্ষণও নিয়েছেন। কোরিওগ্রাফার সন্দীপ সোপারকার এবং ফ্যাশন ডিরেক্টর-প্যাজেন্ট প্রশিক্ষক কবিতা খারায়াত-সহ অভিজ্ঞ পরামর্শদাতাদের সাহায্যে নিজেকে প্রস্তুত করেছেন। নিজের কথা বলা, হাঁটা সমস্তটাই বদলে নিয়েছিলেন গত কয়েক মাসে, যা তার জয়ের পথকে শুধু প্রশস্তই করেনি, বাড়িয়েছে মনোবলও।https://www.instagram.com/reel/C1tmnqwRah9/?igsh=Z3c0bnMxaXUycHNr

৫৫ বছর বয়সে রুপিকার সৌন্দর্য প্রতিযোগিতায় মুকুট জয় অনুপ্রেরণা হিসেবে করছে সব নারীদের জন্য। এ মডেলের এই সাফল্য প্রমাণ করে―কঠোর পরিশ্রম ও সাহসী পদক্ষেপ স্বপ্ন বাস্তবায়নে সহায়ক হয়। আর সৌন্দর্যের কোনো বয়স বা জায়গার সীমানা নির্ধারণ নেই।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved