Home Bengal অনূর্ধ্ব ১৪ বিভাগের জাতীয় স্তরের যোগাসন প্রতিযোগিতায় ভারত সেরা গোঘাটের সঞ্চিতা

অনূর্ধ্ব ১৪ বিভাগের জাতীয় স্তরের যোগাসন প্রতিযোগিতায় ভারত সেরা গোঘাটের সঞ্চিতা

by Shreya Maji
26 views

মহানগর ডেস্ক: সময়ের সঙ্গে সঙ্গেই   বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার প্রতি মানুষের আগ্রহ  বৃদ্ধি পাচ্ছে । ক্রিকেট-ফুটবলের মতো খেলার পাশাপাশি অন্যান্য খেলার প্রতিও মানুষের আগ্রহ  বাড়ছে। তার মধ্যে প্রথম সারিতে অবস্থান করছে যোগাসন। অনূর্ধ্ব ১৪ বিভাগের জাতীয় স্তরের যোগাসন প্রতিযোগিতায় ভারত সেরা হল গোঘাটের সঞ্চিতা ।

৭৮৫.৬ পয়েন্ট পেয়ে অনূর্ধ্ব ১৪ বিভাগের যোগাসনে, ৬৭ তম ন্যাশনাল স্কুল গেমসে প্রথম হয়েছে বাংলার মেয়ে সঞ্চিতা মণ্ডল। রাজস্থানের জয়পুরে এই প্রতিযোগিতা হয় । গোঘটের সাওড়া পঞ্চায়েতের দক্ষিণ বলরামপুর অঞ্ছলে সঞ্চিতার মণ্ডলের বাড়ি । সাওড়া ইউনিয়ন হাইস্কুলের অষ্টম শ্রেণিতে পড়ে ছাত্রী । তার বাবা সঞ্চয় মণ্ডল সোনা-রুপোর কাজ করেন এবং মা রিঙ্কু মণ্ডল গৃহবধূ। পদক নিয়ে সে বাড়ি ফিরলে সঞ্চিতাকে সংবর্ধনা দেওয়া হয়। সঞ্চিতা নিজের জয় প্রসঙ্গে জানিয়েছে, ছোটবেলা থেকেই যোগাব্যায়াম  করত।  ছোটবেলা থেকেই যোগাব্যায়াম এর প্রতি ভালোলাগার শুরু হয়। সেই পথ ধরেই হাত তে থাকে সে,সেই পথ ধরে হেতেই আজ এই সাফল্য এসেছে।

সঞ্চিতার  এই সাফল্য অর্জনের জন্য খুশিতে আত্ম্যহারা পরিবার-আত্মীয়স্বজন থেকে শুরু করে প্রতিবেশী বন্ধু-বান্ধব প্রতেকেই । রিনা পাল নন্দী জানান, ছোট থেকেই যোগাসনের সঞ্চিতার প্রবল আগ্রহ। এই রেজাল্ট সেই পরিশ্রমের ফলস্বরূপ। আগামী দিনের সে আরও অনেক বড় বড় সাফল্য পাবে বলে তিনি আশা প্রকাশ করেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved