Home Bengal গভীর জঙ্গলে মধুচন্দ্রিমায় সৌম্য-সন্দীপ্তা!খোলা আকাশের নিচেই স্বামী-স্ত্রীর নিউ ইয়ার সেলিব্রেট।

গভীর জঙ্গলে মধুচন্দ্রিমায় সৌম্য-সন্দীপ্তা!খোলা আকাশের নিচেই স্বামী-স্ত্রীর নিউ ইয়ার সেলিব্রেট।

by Sushama
30 views

মহানগর ডেস্কঃ টলিপাড়ার মোস্ট ট্রেন্ডিং অভিনেতা সন্দীপ্তা সেন। গত ৭ই ডিসেম্বর সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে সারলেন স্বপ্নের মতো বিয়ে।
তাঁকে নিয়ে চর্চা থাকলেও তিনি অত্যন্ত ব্যক্তিগত। অভিনয়ের পাশাপাশি তিনি জীবনটাকেও যে দারুন ভাবে উপভোগ করেন, সেটা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই বোঝা যায়। সকল নক্ষত্রদের মতো নতুন বছরকে স্বাগত জানিয়েছেন মিস্টার এবং মিসেস মুখোপাধ্যায়। গভীর জঙ্গলের মধ্যে দুধ সাদা বিছানায় একে অপরকে জড়িয়ে মত্ত রোমান্সে!

গভীর জঙ্গলের পাতার ফাঁকে ঠিকরে আসছে সূর্যের আলো। বছরের প্রথম আলো মাখামাখি করে আদরে মত্ত জুটি। আর এই ছবি অভিনেতা নিজেই শেয়ার করেছেন ভক্তদের জন্য। এই পোস্টে ভালোবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। ভালোবাসার ইমজিতে ভরপুর জুটির ইনস্টাগ্রাম পোস্ট। তবে কোথায় গিয়েছেন সেই বিষয়ে একটিও শব্দ খরচ করেননি তিনি। তবে শুধু এখানেই শেষ নয়। রয়েছে আরো চমক!

রৌদ্রের সমস্ত উষ্ণতা গায়ে মেখে বানিয়ে ফেলেছেন ম্যা জিন্দেগী কি উইন্ডো সিট পে-হ্যাপি সানডে! রিলস ভিডিও। আর সেখানেই অভিনেত্রীর থেকেও যা বেশি করে নেটিজেনদের আকর্ষণ করেছে তা হল খোলা আকাশের নিচে রাখা সাদা বিছানা এবং একজোড়া বালিশ। নেটিজেনদের প্রশ্ন তাহলে কি খোলা আকাশেই নতুন করে মধুচন্দ্রিমা সারলেন দম্পতি। দেখুন!

নবদম্পতিকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা। নায়িকা যে বরাবরই প্রকৃতি প্রেমী তা বুঝেছেন দর্শক। হ্যাশট্যাগ দিয়ে সন্দীপ্তা তাঁর ছবির ক্যাপশনে লিখেছেন, প্রকৃতিপ্রেমী ও ফ্যামিলি ট্রিপ ২০২৪। অনেকেই এই সুন্দর জায়গাটাতে যাওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন কমেন্ট বক্সে। তবে অভিনেত্রী কোনো উত্তর দেননি।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved