Home Bengal প্রায় তিন হাজার কোটি টাকায় চাকরি বিক্রি! তৃণমূলকে নিশানা দিলীপের

প্রায় তিন হাজার কোটি টাকায় চাকরি বিক্রি! তৃণমূলকে নিশানা দিলীপের

এবার চাকরি বিক্রি নিয়ে তৃণমূলকে তোপ দাগলেন দিলীপ ঘোষ।

by Pallabi Sanyal
32 views

মহানগর ডেস্ক : এসএসসি নিয়ো দুর্নীতি মামলার রায়ে ফাঁপড়ে যোগ্য চাকরি প্রর্থীরা। ২০১৬-র প্যানেল বাতিলের নির্দেশ দিয়েছে আদালত। আর তারপরই চাকরি হারানোর আশঙ্কায় ক্ষোভে ফুঁসছেন চাকরি প্রর্থীরা। টাকার বিনিময়ে চাকরি পাওয়া চাকরি প্রার্থীরা চাকরি যেমন হারাচ্ছেন, অন্যদিকে, যোগ্যরাও চাকরি হারিয়ে হবেন বেকার। অনিশ্চিয়তার মুখে সকলেই।

এবার চাকরি বিক্রি নিয়ে তৃণমূলকে তোপ দাগলেন দিলীপ ঘোষ। তিনি বলেন, “প্রায় তিন হাজার কোটি টাকা তুলেছে সাধারণ মানুষকে চাকরি দেবে বলে।অর্ধেক লোককে দিয়েছে, অর্ধেক লোককে দেয়নি। যারা চাকরি পায়নি তাদের টাকা গেছে। আর যারা চাকরি পেয়েছিল, তাদের টাকাও গেল, চাকরিও গেল, এখন বাবার জমি বিক্রি করে ১২ পার্সেন্ট সুদ-সহ টাকা ফেরত দিতে হবে। মমতা ব্যানার্জি হাইকোর্ট-সুপ্রিমকোর্ট দেখাচ্ছেন। আমার বক্তব্য, উনি এ সব না করে ওঁর নেতাদের বলুন সুদ-সহ টাকা ফেরত দিয়ে দিতে। যাদে ওই ছেলে-মেয়েগুলো কোর্টের নির্দেশে টাকা ফেরত দিতে পারে। আর না হলে ওই চাকরিহারাদের বলব, আসুন আমরা গিয়ে দাঁড়াচ্ছি, আপনারা ঘরে ঢুকে ওই টিএমসি নেতাদের কলার ধরে টেনে ঘরের বাইরে নিয়ে আসুন।”

প্রসঙ্গত, সোমবার রাজ্যে এসএসসি মামলার রায় দিয়েছে কলকাতা হাইকোর্ট। তাতে ২০১৬ সালে প্য়ানেলভুক্ত ২৫,৭৫৩ জনের চাকরি গেছে। আর তারপরেই উত্তাল রাজ্য রাজনীতি।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved