Home Bengal লোকসভায় পাখির চোখ সন্দেশখালির ওপর!

লোকসভায় পাখির চোখ সন্দেশখালির ওপর!

হেমনগর কোস্টাল থানার ওসি মৃণাল রায়কে বাদুরিয়া পুলিশ স্টেশনে স্থানান্তরিত করা হচ্ছে।

by Pallabi Sanyal
36 views

মহানগর ডেস্ক : আসন্ন লোকসভা নির্বাচন শাসক-বিরোধীর নজরে সন্দেশখালি! বার বার বিরোধীরা অভিযোগ তুলেছেন রাজ্যের আইনশৃঙ্খলার অবনতি নিয়ে। এমনকি রাষ্ট্রপতি শাসন জারির দাবিও উঠে এসেছে বহুবার। মুখ্যমন্ত্রীর পদক্ষেপের দিকে তাকিয়ে ছিল গোটা রাজ্য। এবার ঘটল বড়সড় রদবদল। আইসি বদলের পর এবার বসিরহাট পুলিশ জেলায় একাধিক বদলির নির্দেশ দেওয়া হয়েছে নবান্নর তরফে।

প্রশাসন সূত্রে খবর, হেমনগর কোস্টাল থানার ওসি মৃণাল রায়কে বাদুরিয়া পুলিশ স্টেশনে স্থানান্তরিত করা হচ্ছে। অন্যদিকে, বাদুরিয়া পুলিশ স্টেশনের দায়িত্বে থাকা প্রশান্ত কুমার মণ্ডলকে হেমনগর কোস্টাল পুলিশ স্টেশনের ওসি হিসেবে স্থানান্তরিত করা হচ্ছে। অন্যদিকে, সন্দেশখালি পুলিশ স্টেশনের ওসি হিসেবে কর্মরত বিশ্বজিৎ সাপুইকে বসিরহাট পুলিশ স্টেশনে স্থানান্তরিত করা হয়েছে।এছাড়াও বসিরহাট পুলিশ ডিস্ট্রিক্ট ওসি, এসওজি গোপাল সরকারকে স্থানান্তরিত করা হয়েছে সন্দেশখালি থানায়। তাঁকে ওসি পদের দায়িত্ব দেওয়া হয়েছে। অন্যদিকে, বসিরহাট পুলিশ জেলার এসওজি শোভন ঘোষকে, বসিরহাট পুলিশ জেলার ওসি, এসওজি করা হয়েছে।

লোকসভা নির্বাচনের আগে বসিরহাট পুলিশে রদবদলের ঘটনা ইঙ্গিতপূর্ণ ও তাৎপর্যপূর্ণ বলে মনে হলেও পুলিশ সূত্রে খবর,এগুলি রুটিন বদলি। প্রসঙ্গত, সম্প্রতি,সিরহাট থানার আইসি কাজল বন্দ্যোপাধ্যায়কে সরানো হয়েছিল। পুলিশ সূত্রে জানা যায়, তাঁকে সিআইডির ইনস্পেক্টর পদে বদলি করা হয়েছিল। পরিবর্তে উত্তর ২৪ পরগনার বসিরহাট থানার আইসির দায়িত্ব দেওয়া হয়েছিল রক্তিম চট্টোপাধ্যায়ের উপর। তিনি বর্ধমান থানায় পোস্টেড ছিলেন। এবার ঘটলো একাধিক বদল। এই বদল ভোট বাক্সে কোনো প্রভাব ফেলে কিনা সেটাই এখন দেখার।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved