Home Bengal এখনও জারি রয়েছে শাহজাহানের হুমকি ! বাধা পেরিয়ে মোদীকে নালিশ সন্দেশখালির ৫ মহিলার

এখনও জারি রয়েছে শাহজাহানের হুমকি ! বাধা পেরিয়ে মোদীকে নালিশ সন্দেশখালির ৫ মহিলার

সন্দেশখালির পাঁচ মহিলা আজ পশ্চিমবঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে দেখা করেছেন।

by Pallabi Sanyal
124 views

মহানগর ডেস্ক : সন্দেশখালিতে শাহজাহান বাহিনীর দ্বারা আক্রান্ত হন ইডির আধিকারিকরা। তার পর থেকেই প্রকাশ্যে এসেছে একের পর এক গুরুতর অভিযোগ। শাহজাহানকে পুলিশ বাগে পেলেও হুমকি এও অব্যাহত রয়েছে বলেই জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বারাসতের সভায় যোগদানকারী সন্দেশখালির মহিলারা। শুধু তাই নয়, সন্দেশখালি থেকে বারাসতে যাওয়ার পথে তাদের বাধা দেওয়া হয় বলেও অভিযোগ।

প্রসঙ্গত, সন্দেশখালির পাঁচ মহিলা আজ পশ্চিমবঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে দেখা করেছেন এবং অভিযোগ করেছেন যে তৃণমূল কংগ্রেসের বহিষ্কৃত নেতা শেখ শাহজাহানের হুমকি জারি রয়েছে আজও। সন্দেশখালিতে শাহজাহান ও তার সহযোগীদের বিরুদ্ধে যৌন হয়রানি ও জমি দখলের অভিযোগ উঠেছে ।বুধবার বারাসতে জনসভার পর বৈঠক করেন প্রধানমন্ত্রী।সন্দেশখালির মহিলাদের অভিযোগ, তাঁরা বাসে করে বারাসতের সভায় যোগ দিতে আসছিলেন। মাঝপথে তাঁদের বাস আটকে দেওয়া হয়েছে। রাস্তায় রাস্তায় তাঁদের বাস আটকে দেওয়া হয়েছে, প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁরা যাতে দেখা না করতে পারেন।

উল্লেখ্য, বারাসত থেকেও সন্দেশখালি নিয়ে সুর চড়ান প্রধানমন্ত্রী। সভা শেষ হতেই মঞ্চের পিছনে সন্দেশখালির ৫ মহিলার সঙ্গে কথা বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ছিলেন বিজেপি নেতা বিকাশ সিংহ। কিন্তু এসবের মাঝেই বারাসতের মঞ্চে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে ঘিরে ধরে বিক্ষোভ দেখাতে শুরু করেন সন্দেশখালির মহিলারা। বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয় মঞ্চের পিছনে। তারপরই নিজেদের অভিযোগ ব্যক্ত করনে মহিলারা। তারা জানান, প্রধানমন্ত্রী যখন সন্দেশখালি নিয়ে ভাষণ রাখছিলেন, তখন তাঁদের বাস ছিল বারাসত ডাকবাংলো মোড়ে। পুলিশকে বারবার বলা সত্ত্বেও বাস আটকে দেওয়া হয় বলে অভিযোগ। বার বার পুলিশি বাধা সত্ত্বেও শেষমেষ তারা এদিন দেখা করেন প্রধানমন্ত্রীর সঙ্গে। সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে তারা অনুরোধ জানান প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবেন বলে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved