Home Bengal শুভেন্দুর পাশে শাহ, মমতাকে কড়া বার্তা

শুভেন্দুর পাশে শাহ, মমতাকে কড়া বার্তা

মমতাকে হুঁশিয়ারি দিলেন শাহ।

by Pallabi Sanyal
11 views

মহানগর ডেস্ক : কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর হাত ধরেই ফুল বদলে তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এবার শুভেন্দুর অফিস ও বাড়িতে পুলিশি হানা প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কে কড়া বার্তা দিয়ে বিরোধী দলনেতার পাশে দাঁড়ালেন শাহ। বলেন, ”মমতা দিদি শুভেন্দুজির ওপর যত অত্যাচার করবে ভারতীয় জনতা পার্টি শুভেন্দুজিকে তত বড় নেতা বানাবে।” সৌমেন্দু অধিকারীর সমর্থনে জনসভা থেকে মমতাকে হুঁশিয়ারি দিলেন শাহ।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী মুখ্যমন্ত্রীর উদ্দেশ্য়ে বলেন, ”মমতা দিদি এখন হারের ভয়ে কাঁপছেন। কাল আমি কলকাতায় অবতরণ করতেই আমাদের শুভেন্দুদার বাড়িতে পুলিশ হানা দিল। মমতা দিদি, আমরা বিজেপি করি, আপনার পুলিশকে ভয় পাই না। আপনার মন্ত্রীদের বাড়িতে তল্লাশিতে ৫১ কোটি টাকা পাওয়া গিয়েছিল। আর শুভেন্দু অধিকারীর বাড়িতে তল্লাশি হল, চার আনা পয়সা বার করতে পারেনি।” হুঙ্কারের সুরে বলেন, ”আমরা ভয় পাই না। আমি আজ কাঁথিতে বলে যাচ্ছি, পুলিশের অপব্যবহার বন্ধ করো। নইলে বাংলার মানুষ ২টো ৪টে আসন দিত সেগুলোও হাতছাড়া হবে। আমি এখানে বলে যাচ্ছি, মমতা দিদি শুভেন্দুর ওপরে যত অত্যাচার চালাবে বিজেপি শুভেন্দুজিকে তত বড় নেতা বানাবে।”

প্রসঙ্গত, তৃণমূল বরাবর দাবি করে এসেছে যে বিজেপিতে যোগ দিলেই সব অপরাধ মাফ হয়ে যায়। শুভেন্দু অধিকারীকে টাকা নিতে দেখা গেলেও সেই বিচার আজ পর্যন্ত হয়নি। সামনেই নির্বাচন। তার আগে শুভেন্দু অধিকারীর বাড়ি-অফিস সহ জায়গায় জায়গায় পুলিশি হানা নিয়ে এবার ঝড় উঠলো শাহের মঞ্চেও।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved