Home Bengal বরফের দেশেই সারলেন বাগদান? বড় খোলসা সোহিনীর গায়ক বন্ধুর

বরফের দেশেই সারলেন বাগদান? বড় খোলসা সোহিনীর গায়ক বন্ধুর

by Sushama
31 views

মহানগর ডেস্ক: প্রেমের গুঞ্জন এখন অতীত। অনুগামীরা এবার ব্যস্ত গায়ক এবং অভিনেত্রীর বাগদান নিয়ে। কিভাবে এল এমন খবর? তাহলে ঘটনাটা একটু খোলসা করে বলি। সোহিনীর অনামিকাতে ঝকঝক করছে একটি হীরের আংটি। বাম হাতে হৃদয় সংযোগের অঙ্গুলিতে এমন অলঙ্কার দেখে দুই দুই চার করতে বেশি সময় লাগলো না অনুগামীদের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেন সঙ্গীত শিল্পী শোভন গাঙ্গুলি(Shovon Ganguly)। আর এর পরেই প্রশ্ন ওঠে তাহলে কি চুপিসারে বাগদান সেরে ফেললেন সোহিনী সরকার?

সম্প্রতি এক সংবাদ মাধ্যমের কাছে শোভন গাঙ্গুলী মুখ খুলেছেন এই বিষয়ে। গায়কের পরিষ্কার জবাব, এমন কিছুই ঘটেনি। শোভনের মতে, “যা আমার হাতে দেখা যাচ্ছে তা আমারই সম্পত্তি।” গায়ক জানান, তাঁর সঙ্গে সোহিনীর (Sohini Sarkar) বাগদানের মতো ঘটনা ঘটেনি। তা নিতান্তই রটনা মাত্র। ভবিষ্যতে তাঁর ক্ষেত্রে এমন কিছু হলে তা অবশ্যই জানাবেন বলেও জানান শিল্পী।

গত ১৯ জানুয়ারি সোহিনীর সঙ্গে নিজের সম্পর্ককে ফেসবুক অফিসিয়াল করেও মুছে দেন শোভন। হিমশীতল দেশ সুইডেনে গিয়ে শোভনের মনে ফাগুনের আগুন! ভিডিওতে দেখা গেল, শীতপোশাকে নিজেকে ঢেকে গান জুড়েছেন। ভক্ত মনে প্রশ্ন, ক্যামেরার ওপারে কে? গায়ক গাইছেন ‘জিন্দেগি অউর কুছ ভি নেহি, তেরি মেরি কাহানি হ্যায়’— তেরি শব্দ উচ্চারণের সঙ্গে সঙ্গে আঙুল উঠল সামনের দিকে! উত্তর তো সময় দেবে!

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved