Home Bengal ছোটপর্দার ‘বউ’ এবার বড়পর্দায়!রাঙা বউকে কৃতজ্ঞতা স্বীকার শ্রুতির।

ছোটপর্দার ‘বউ’ এবার বড়পর্দায়!রাঙা বউকে কৃতজ্ঞতা স্বীকার শ্রুতির।

by Sushama
38 views

মহানগর ডেস্ক: “রাঙা বউ আমার কাছে সৌভাগ্যের প্রতীক”- বিয়ের পুরোনো ছবি দিয়ে জনসমক্ষে কৃতজ্ঞতা প্রকাশ করলেন রাঙা বউ সিরিয়ালের নায়িকা শ্রুতি দাস। ধারাবাহিক সম্প্রচারের ১০দিনের মধ্যেই সুখবর। গত ২৭শে ডিসেম্বরেই গিয়েছিলেন লুক সেটে। সিদ্ধান্ত চূড়ান্ত হয়ে যায় ২০২৩ এ।

পরিচালক স্বামীর সাথে সাত পাকে ঘোরেন গত ১০ জুলাই। গত ডিসেম্বরে শহরে আসেন রাখি গুলজার। উইন্ডোজ প্রোডাকশন এর অফিসিয়াল বিজ্ঞপ্তিতে ছিল জানুয়ারি থেকেই শুরু হবে ছবির প্রস্তুতি। শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের এই ছবির প্রধান চরিত্রে দেখা যাবে রাখি গুলজার ও শ্রাবন্তী চ্যাটার্জিকে। স্বর্ণেন্দুর সাহায্য ছাড়া কাজ করতে পারেন না নায়িকা। নিজেই জানালেন শ্রুতি দাস!

এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নায়িকা জানান স্বামী এত বড় মাপের একজন গুণী মানুষ হয়েও নিজের কাজ ফেলে রেখে সর্বদা অভিনেত্রীর পাশে থেকেছেন। উইন্ডোজের তরফ থেকে প্রথম ডাক পাওয়ার পর প্রথম তিনি জানিয়েছিলেন পরিচালক স্বামীকে। গত ২৪শে ডিসেম্বর ফোন পান কিন্তু পরের দিন ছুটি থাকায় ২৭ তারিখ স্বর্ণেন্দু তাকে নিয়ে যায় লুক সেটের জন্য। শ্রুতির হাতে সেইসময় কোনো কাজ ছিল না। রাঙা বউ ধারাবাহিকের শ্যুটিংও সেই মুহুর্তে শেষ হয়ে গেছে। আর তখনই আসে সুবর্ন সুযোগ। তার সিক্রেট সান্তার হাত ধরে যান উইন্ডোজের অফিসে। অডিশন ছাড়ায় সিলেক্ট হন রাঙা বউ।
https://x.com/WindowsNs/status/1742567075737194554?t=4nlL0lV_vS61134rUfSeDw&s=09

নন্দিতা-শিবপ্রসাদের নতুন ছবি ‘আমার বস’-এ
একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শ্রুতি দাসকে। জোরকদমে চলছে প্রি প্রোডাকশনের কাজ। নতুন বছরে সকলেই ব্যস্ত নতুন কাজ নিয়ে(নন্দিতা-শিবপ্রসাদ,রাখি গুলজার,ঋতুপর্ণা সেনগুপ্ত, সহ টিম উইন্ডোজ প্রোডাকশন)।
https://x.com/WindowsNs/status/1730418323542950218?t=IfcQISrz-kFaXeMfr_WWYw&s=09

ছোট পর্দার সুতো ছেড়ে অভিনেত্রী এবার ঘুড়ি ওড়াবেন বড় পর্দার আকাশে। আর তাই অনুরাগীরা বেজায় খুশি। নতুন বছরে প্রিয় অভিনেত্রীর থেকে এই সারপ্রাইজ পেয়ে আনন্দে ভাসছেন নেট নাগরিক। ‘চাঁদপানা মুখ খান সুন্দর লাগছে’- ভক্তদের একরাশ ভালোবাসা নিয়ে অভিনেত্রীর সাফল্য ও সৌভাগ্য কামনা করেছেন অনুরাগীরা।


দেখুন শ্রুতি দাসের শেয়ার করা ইনস্টাগ্রাম পোস্ট????

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved