Home Bengal আদালতের অনুমতি নিয়েই আজ সন্দেশখালি যাচ্ছেন শুভেন্দু ও ৫ বিজেপি বিধায়ক

আদালতের অনুমতি নিয়েই আজ সন্দেশখালি যাচ্ছেন শুভেন্দু ও ৫ বিজেপি বিধায়ক

by Shreya Maji
16 views
Suvendu Adhikari, Sandeshkhali, South 24 pgs

মহানগর ডেস্ক:  সন্দেশখালির ঘটনাকে কেন্দ্র যে দিনে দিনে উত্তাপ বেড়েই চলেছে। জোট সময় যাচ্ছে ততই সামনে আসছে একের পর এক বিস্ফোরক তথ্য। মহিলাদের উপর নির্যাতনের কথা শুনেই সেখানে যেতে চেয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।    কিন্তু তিনি যেতে পারেননি পড়েছিলেন বাধার মুখে। অবশেষে আদালতের অনুমতি নিয়ে এবার সন্দেশখালি যাচ্ছেন বিরোধী দলনেতা। জানা গিয়েছে তাঁর সঙ্গে যাচ্ছেন আরও কয়েকজন বিজেপির মহিলা বিধায়ক।

সন্দেশখালির পরিস্থিতি সামাল দিতে জারি করা হয়েছিল ১৪৪ ধারা।  তবে তাতে কলকাতা হাইকোর্ট সোমবার  অন্তর্বর্তী স্থগিতাদেশ দিয়েছে। তাই এলাকায় যাওয়ার জন্য আর কোনও বাধা থাকছে না। শুভেন্দুর সঙ্গে সন্দেশখালি যাচ্ছেন বিজেপি বিধায়ক  শঙ্কর ঘোষ, বিশাল লামা, অগ্নিমিত্রা পল, সুমিতা সিনহা রায় ও তাপসী মণ্ডল। জানিয়ে রাখা ভাল যে সময়ে সন্দেশখালি সরগম ছিল জারি করা হয়েছিল ১৪৪ ধারা, বন্ধ করা হয়েছিল ইন্টারনেট সেই সময়েই দুবার এলাকায় যেতে চেয়েছিলেন শুভেন্দু অধিকারী। কিনতি তাঁদের দুবারই যেতে বাধা দেওয়া হয়। একবার কলকাতার বাসন্তী এক্সপ্রেসওয়েতে  এবং একবার সন্দেশখালির রামপুরে।  এমনকি রামপুরে শুভেন্দু অবস্থান বিক্ষোভেও বসেন।  সেই  ঘটনার পরেই  কলকাতা হাইকোর্টে    শুভেন্দু মামলা করেছিলেন।

 শুভেন্দুর মামলার  নিয়েই দুই পক্ষের  উভয়পক্ষের  সওয়াল জবাব  শেষে অন্তর্বর্তী স্থগিতাদেশ দেয় আদালত।  তাই এখন গেলে আর কোনও বাধা থাকছে না। আদলতের অনুমতি মেলার পর তাই এক মুহূর্ত সময় নষ্ট না করেই সন্দেশখালি যাচ্ছেন শুভেন্দু ও বিজেপি বিধায়করা।  মহিলা বিধায়করা সন্দেশখালির নির্যাতিতা মহিলাদের সঙ্গে কথা বললেন বলেও জানা গিয়েছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved