Home Bengal বছর শুরুতে কার হাত ধরে গেলেন ফ্রেঞ্চ কলোনিতে! দেখুন মায়াবি অবতারে পর্দার স্যবতীকে

বছর শুরুতে কার হাত ধরে গেলেন ফ্রেঞ্চ কলোনিতে! দেখুন মায়াবি অবতারে পর্দার স্যবতীকে

by Sushama
28 views

মহানগর ডেস্কঃ ‘শুধু তোমাকেই ভালোবেসে শুকনো নদীতে ডিঙি ভাসিয়েছি মোহনার কাছে এসে’। এভাবেই নতুন বছরের শুরুতে নদীপাড়ে ভালোবাসা উজাড় করলেন অভিনেত্রী। হাজারো ব্যস্ততার মাঝে সময় বের করে মোহনা পাড়ে কাটালেন। কেবল সমুদ্র পাড় নয় গেছেন একটি শহরেও। সাদা ব্রালেট, কালো প্যান্টে উষ্ণতা ছড়ালেন শহরজুড়ে। ভিরমি খাবেন পর্দার সত্যবতীকে দেখে।

কাজ থেকে কিছুদিনের অবসর। সোজা পৌঁছে গেছেন প্রাচ্যের প্যারিসে। নায়িকার শেয়ার করা ছবি দেখে অনুরাগীরা তা নিশ্চিত। সাদা ব্রালেট, কলো প্যান্ট হাতে জোড়া শাঁখা, ট্রাভেল ব্যাগে আটকে রাখা শীতের স্কার্ফ, মাথায় তোলা রোদ চশমা একদম ছিমছাম ট্রাভেল লুকে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। নাকে নোলক আর মিস্টি হাসি ক্যাপশনে লেখা পিস ইজ অলয়েস বিউটিফুল। এই অবধি সব ঠিকঠাক। তবে যে বিষয়টি নেটিজেনদের আকর্ষণের কেন্দ্রবিন্দু তা হল নায়িকার বাম হাতে জোড়া শাঁখা।

নায়িকার এই পোস্ট দেখে সামাজিক মাধ্যমে শুরু হয়েছে গসিপ। এসেছে ভালো-খারাপ-তির্যক-ইঙ্গিতপূর্ণ মন্তব্য। এই ছবির কমেন্ট সেকশনে শুভশ্রীর দিদি দেবশ্রী প্রশ্ন করেছেন কাকে ভালোবেসে শান্তি পেলেন সোহিনী? তবে কোনো মন্তব্যের উত্তর দেননি অভিনেত্রী। তবে এই ছবিতে সোহিনীর ফ্যাশন সেন্স এর প্রশংসা করেছেন অনুরাগীরা। সাবেকি থেকে পাশ্চাত্য সোহিনী সরকারের স্টাইলিং সবসময় অন্যদের থেকে আলাদা রাখে তাকে। ২০২৪এর প্ৰথম ট্রিপে গিয়ে আবারো খবরের শিরোনামে পর্দার সত্যবতী।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved