Home Bengal কালো পাঞ্জাবির সাথে সোনালী শাড়ি! শোভনের সঙ্গে বিয়েবাড়িতে গিয়ে পেলেন বিয়ের প্রস্তাব।

কালো পাঞ্জাবির সাথে সোনালী শাড়ি! শোভনের সঙ্গে বিয়েবাড়িতে গিয়ে পেলেন বিয়ের প্রস্তাব।

by Sushama
73 views

মহানগর ডেস্কঃ কালো পাঞ্জাবির সাথে সোনালী শাড়ি। প্রিয় বন্ধুর হাত ধরে যান বিয়ে বাড়িতে। আর এই বিয়ে বাড়িতে গিয়ে পেলেন নিজের বিয়ের প্রস্তাব। মেরুন ডিজাইনার ভেলভেট ব্লাউজের সাথে তামাটে স্বর্ণ রাঙা শাড়ি। কানে ভারী ম্যাচিং গোল্ডেন দুল। হাতে মানানসই চুড়ি। মাথায় সিঁথি করে বানানো খোঁপা। পরিচিত সেই নোলক। লাল লিপস্টিক এর সাথে মিষ্টি হাসি। সেজেগুজে এক বন্ধুর বিয়েতে হাজির হয়েছিলেন সোহিনী সরকার। সুন্দর পোজ দিয়ে ছবি তুলেন। তবে সামাজিক মাধ্যমে বিয়ে বাড়ির পোস্ট করা ছবির মধ্যে কনের মুখ ঢেকে দেন অভিনেত্রী।

বিয়ে বাড়িতে সোহিনীর সাথে দেখা গেছে শোভন গাঙ্গুলিকে। অনুষ্ঠানে কাটানো মুহূর্তের ছবি এক সাথেই নিজেদের ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন তারা। বেশ অনেকদিন থেকেই গুঞ্জন উঠেছিল শোভন এর সাথে সম্পর্কে জড়িয়েছেন সোহিনী। প্রকাশ্যে এ বিষয়ে দুজনের মধ্যে কেউই মুখ না খুললেও কালো পাঞ্জাবির পড়া বিশেষ বন্ধুর সাথে মিষ্টি হাসিতে জুটিকে দেখে অনুগামীরা বেশ আপ্লুত। নেটিজেনদের প্রশ্ন এবার কি শোভন-সোহিনী তাঁদের প্রেমের গুঞ্জনে সিলমোহর দিলেন?

এদিকে সোহিনী তার সোস্যালের পাতায় কনের সাথে একটি ছবি পোস্ট করেন। কিন্তু সেই ছবিতে কনের মুখ দেখা না গেলেও সোহিনীর রূপে মোহিত হয়েছেন নেটবাসী। বউ হয়ে তুমি তো আসতে পারো আমার ঘরে। সরাসরি অভিনেত্রীকে এভাবেই বিয়ে করার জন্য থরে থরে প্রস্তাব পাঠাচ্ছেন তাঁরা। এসেছে কটাক্ষের ইঙ্গিত। বন্ধুর বিয়েতে গিয়ে বন্ধুর মুখ ঢেকে দিলেন সোহিনী? এ কেমন বন্ধু প্রীতি কমেন্টে লিখেছেন অনেকে। বন্ধুর বিশেষ দিনে বন্ধুর মুখ চেপে দিয়ে নিজের মুখ দেখানো বড্ড বেমানান। এমনই অজস্র মতামত এসেছে সোহিনীর পোস্টে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved