Home Bengal দীর্ঘ প্রেম থেকে ২৮ বছরের দাম্পত্য! বিয়ের জন্মদিনে ভাইরাল সৌরভ-ডোনার মূহুর্ত বন্দী

দীর্ঘ প্রেম থেকে ২৮ বছরের দাম্পত্য! বিয়ের জন্মদিনে ভাইরাল সৌরভ-ডোনার মূহুর্ত বন্দী

পুরোনো দিনের স্মৃতিচারণ

by Sushama
28 views

মহানগর ডেস্কঃ জীবনের ওঠা-নামায় আমি তোমাকেই পেয়েছি সবসময়। দীর্ঘ প্রেম। অনেক টানাপোড়েনের পর দাম্পত্য। সৌরভ গাঙ্গুলি ও ডোনা গাঙ্গুলির বিবাহবার্ষিকী। ৯০ দশকের ছবি শেয়ার করে দাদা শুভেচ্ছা জানালেন স্ত্রীকে। বিয়ের জন্মদিনে ডেটিং মুডে সৌরভ-ডোনা। দাদা বউদির পুরনো চেহারার ছবি দেখে বড্ড খুশি অনুরাগীরা।

তখনও বিয়ে হয়নি সৌরভ আর ডোনার। আকাশ রঙের সালোয়ার ডোনার গায়ে। উপরে চাপানো কালো রঙের সোয়েটার। কালো ফুল সোয়েটার আর জিন্স পরে হাসি মুখে পাশে বসে আছেন সৌরভ গাঙ্গুলি। বেশ অবাক চোখে তাকিয়ে আছেন ডোনা। ছবি দেখেই বোঝা যায় প্রেমিকার চাউনিতে কতটা হাবুডুবু খাচ্ছিলেন দাদা। আর এই ছবি সমাজ মাধ্যমে শেয়ার করেছেন দাদা। জানিয়েছেন বিবাহের জন্মদিনের শুভেচ্ছা। সৌরভ ডোনার আইনি বিয়ে হয়েছিল ১৯৯৬ সালে। এরপর ১৯৯৭ সালের ফেব্রুয়ারি মাসে একটি ওয়েডিং রিসেপশন রাখা হয় দুই পরিবারের তরফে। আর ২০০১ সালে সৌরভ আর ডোনার কোল আলো করে আসে তাঁদের মেয়ে সানা। জীবনের ওঠা নামায় তুমিই রত্ন! স্ত্রীকে বললেন সৌরভ গাঙ্গুলি।

সৌরভ আর ডোনার(Dona Ganguly)বাড়ি ছিল বেহালায় একদম পাশাপাশি। ডোনার কথায়, বল কুড়োতে মাঝেমাঝেই তাঁদের বাড়ির চৌহদ্দিতে চলে আসত ছেলেটা(Sourav Ganguly)। বিষয়টা ডোনার মন্দ লাগতো না। তাঁরও বেশ ভালো লাগত। টুকটাক কথাও হত। তবে তা প্রেমে পরিণত হয় অনেক পড়ে। বেশ অনেকটাই সময়ের ব্যাবধান। বিষয়টা গড়ায়, সৌরভের এক ভাইয়ের মাধ্যমে। তাঁর হাত মারফত চলত প্রেমপত্র চালাচালি। কলকাতার বিখ্যাত ম্যান্ডারিন রেস্তোরাঁতে ছিল সৌরভ-ডোনার প্রথম ডেট। দুজনেই ভেবে রেখেছিলেন, সৌরভ ভারতীয় ক্রিকেট টিমে যোগ দিলেই বিয়েটা করবেন! তবে দু বাড়ির মধ্যে তখন সেভাবে সুসম্পর্ক ছিল না। এমনকী, সৌরভ ব্রাহ্মণ, ডোনারা নন, সেই নিয়ে কাস্টের সমস্যাও ছিল। তাই কাউকে কিছু না জানিয়েই বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেন। সই-সাবুদ করে একে-অপরের হন। বিয়ের পর দিনই শ্রীলঙ্কায় অস্ট্রেলিয়ার সঙ্গে সিরিজ খেলতে চলে যান সৌরভ। দীর্ঘ ২৮ টা বছর দাম্পত্য কাটিয়ে ফেললেন তারা। এই বিশেষ দিনে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন সকলেই।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved