Home Bengal হাসপাতালে ভর্তি সৌরভ গাঙ্গুলির মা, জানুন শরীরের বর্তমান অবস্থা !!

হাসপাতালে ভর্তি সৌরভ গাঙ্গুলির মা, জানুন শরীরের বর্তমান অবস্থা !!

by Mahanagar Desk
33 views

মহানগর ডেস্ক; বৃহস্পতিবার দুপুরে নিরূপা গঙ্গোপাধ্যায় শারীরিক অস্বস্তিবোধ করায় বাড়িতেই তাঁর ইসিজি করানো হয়। তাঁর বয়সের কথা মাথায় রেখে চিকিৎসক নিরূপা গঙ্গোপাধ্যায়কে হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন।

নিরূপা দেবীর কমে গিয়েছে হিমোগ্লোবিন, নেমেছে প্লেটলেট কাউন্টও । পরিস্থিতির সামাল দিতে গিয়ে রাতেই রক্ত দিতে হল নিরূপা গঙ্গোপাধ্যায়কে। তবে আপাতত শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে । যা কিছুটা স্বস্তি দিচ্ছে গঙ্গোপাধ্যায় পরিবারকে।

বৃহস্পতিবার দুপুরে হঠাৎই অস্বস্তিবোধ করেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা। বাড়িতেই তাঁর ইসিজি করা হয়েছিল। তবে রিপোর্ট খুব একটা আশাজনক না হওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন চিকিৎসক। তারপরেই চটজলদি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি বিকেলে হাসপাতালে ভর্তি হয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যাইয়ের মা ।

স্নেহাশিস জানান, তাঁর মায়ের মাইল্ড হার্ট অ্যাটাক হয়েছে, তবে তাঁর অবস্থা আশঙ্কাজনক নয়। দ্রুত চিকিৎসা শুরু করা হয়েছে। যদিও একটু চিকিৎসার ক্ষেত্রে সমস্যা দেখা দিয়েছিল নিরূপাদেবীর রক্তে হিমোগ্লোবিনের মাত্রা কম থাকার জন্য । চিকিৎসকদের সঙ্গে আলোচনা করেন সৌরভ ও স্নেহাশিস দুজনই। শনিবার সিএবি-র প্রতিষ্ঠা দিবস। সেদিন আবার রক্তদান শিবিরও হয়। সেই উপলক্ষ্যে বৃহস্পতিবার সন্ধ্যায় সিএবি-তে একটি সাংবাদিক বৈঠক ছিল। যদিও হাসপাতালে থাকায় সেই বৈঠকে যোগ দিতে পারেননি সিএবি প্রেসিডেন্ট স্নেহাশিস। তিনি ভার্চুয়ালি যোগ দান করেন । সেখানেই তিনি জানান যে, নিরূপাদেবী অসুস্থ,তাঁর মাইল্ড হার্ট অ্যাটাক হয়েছে। হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কেমন আছেন এখন নিরূপাদেবী? শুক্রবার গঙ্গোপাধ্যায় পরিবার থেকে জানানো হল, তাঁর শরীরে হিমোগ্লোবিনের মাত্রা বেশ কমে গিয়েছিল। সেই সঙ্গে প্লেটলেট কাউন্টও কম ছিল। যে কারণে রাতেই নিরূপাদেবীকে রক্ত দিতে হয়। আপাতত স্থিতিশীল রয়েছেন তিনি। তবে এখনই হাসপাতাল থেকে ছাড়া হচ্ছে না তাঁকে। আপাতত চিকিৎসারত অবস্থাতেই থাকবেন তিনি চিকিৎসক দের পর্যবেক্ষণে । বয়সজনিত কারণেই কোনওরকম ঝুঁকি নিতে চাইছেন না চিকিৎসকেরা তাই বিশেষজ্ঞদের তত্ত্বাবধানেই রাখা হয়েছে তাঁকে। সৌরভ ও স্নেহাশিসও চিকিৎসকের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন, নিরূপাদেবীর শারীরিক অবস্থার প্রত্যেক মুহূর্তের আপডেট দেওয়া হচ্ছে তাঁদের।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved