Home Bengal ‘এই ট্রিপটা ওর কাছে ট্রায়াল ছিল, আমাকে ব্যবহার করল’! গৌরব সরকারের বিরুদ্ধে বিস্ফোরক প্রেমিকা

‘এই ট্রিপটা ওর কাছে ট্রায়াল ছিল, আমাকে ব্যবহার করল’! গৌরব সরকারের বিরুদ্ধে বিস্ফোরক প্রেমিকা

by Sushama
34 views

মহানগর ডেস্কঃ ২০২৫ এর ২৪ শে জানুয়ারি বিয়ে হওয়ার কথা। চলতি বছরে সেপ্টেম্বরে এনগেজমেন্ট। সব কিছু ঠিকঠাক। শ্রেয়সী(Sreyashi Chatterjee) ও গৌরবের দার্জিলিং ভ্রমণ কাল হলো। প্রথমে অনুমতি দেননি গায়িকার মা। গৌরব সরকার কাকিমাকে ফোন করে রাজি করান। ট্রিপ শেষে বাবা মাকে নিয়ে আসতে বলায়, বিয়ের জন্য শ্রেয়সী পারফেক্ট নয়! জানিয়েছেন সা রে গা মা পা খ্যাত গায়ক।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সম্পর্ক অস্বীকার গায়কের। সোশ্যাল মিডিয়ায় দীর্ঘপোস্ট করে বিস্ফোরক প্রেমিকা। শ্রেয়সীর প্রোফাইল অনুসারে তিনিও গায়িকা এবং রাজ্য সরকারের অর্থ ও রাজস্ব বিভাগে কর্মরতা। গায়িকা গৌরবের সাথে ছবি দিয়ে লেখেন “আজ এমন কিছু বলতে চলেছি অনেকের অজানা। বিগত কয়েকমাস ধরে জনপ্রিয় শিল্পী গৌরব চক্রবর্তীর সাথে সম্পর্কে রয়েছি। এনগেজমেন্ট থেকে বিয়ে সব কিছু ঠিকঠাক। সম্প্রতি দার্জিলিং ট্রিপে যায় গৌরবের সাথে।ট্রিপ থেকে ঘুরে এসে গৌরবের মনে হয়েছে আমি ওর জন্য পারফেক্ট নয়। আমি ওর সাথে ভালো থাকতে পারবো না। এর আগেও ঘুরতে গিয়েছিল তখন মনে হয়নি। গতকাল রাত অবধি আমাদের সম্পর্কটা ছিল। ট্রিপ থেকে ফেরার পর ওইদিন রাতেই জানিয়ে দেয় সম্পর্কটা রাখতে পারবো না। বাবা মারা গিয়েছে। মা একা বুঝে উঠতে পারছি না কি করবো?”

এখানেই শেষ নয় এরপর তিনি আরো জানান নিজের মনের সঙ্গে মস্তিষ্কের যুদ্ধ চলছে প্রতিনিয়ত। “এই ৩ দিনে অনুভব করলাম ২০২৪ এ দাঁড়িয়েও মেয়েরা কতটা অসহায় পরিস্থিতিতে পড়ে। স্রোতের বিপরীতে গিয়ে কিছু নিয়ে প্রতিবাদ করতে চাইলে কত বিপদ সামনে আসে। কতরকম খারাপ, ভাল সবদিক মাথায় রেখে, সর্বোপরি সমাজের কথা ভেবে ও সমাজের সাথে সখ্যতা রেখে তাকে সিদ্ধান্ত নিতে হয়।”সব খারাপের মধ্যেও কিছু ভালো লুকিয়ে থাকে।”

আজ চাকরি জীবনের প্রথম বড় প্রমোশন পেলাম।” নিজের ফেসবুক একাউন্ট থেকে নিজেই সুখবর দিলেন শ্রেয়সী চট্টোপাধ্যায়। প্রসঙ্গত উল্লেখ্য দীর্ঘদিন প্রেম করে স্বাগত সিনহাকে বিয়ে করেছিলেন সঙ্গীত শিল্পী গৌরব চক্রবর্তী। তাঁদের বিয়ের ভাঙার কোথাও শোনা গিয়েছিল। তবে শ্রেয়সীর অভিযোগ বেশ গুরুতর গায়কের বিরুদ্ধে। শ্রেয়সীর সমাজ মাধ্যমের পাতায় এখনো তাদের দার্জিলিং ট্রিপ এর ক্যামেরাবন্দি মূহুর্ত দেখা যাচ্ছে।

https://m.facebook.com/story.php?

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved