Home Bengal প্রচারে বেরিয়ে বাধার মুখে সৃজন, গাড়ি লক্ষ্য করে ইট-বৃষ্টি, উতেজনা গড়িয়াতে

প্রচারে বেরিয়ে বাধার মুখে সৃজন, গাড়ি লক্ষ্য করে ইট-বৃষ্টি, উতেজনা গড়িয়াতে

ঘটনায় অভিযোগের তীর রাজ্যের শাসকদল তৃণমূলের দিকে

by Sulekha
21 views

মহানগর ডেস্ক: প্রচারে বেরিয়েই বাধার মুখে পড়লেন সিপিএম প্রার্থী যাদবপুরের বাম প্রার্থী সৃজন ভট্টাচার্য। মঙ্গলবার সকালে গড়িয়া এলাকায় হুডখোলা ঘটনাটি ঘটেছে। জানা যাচ্ছে, এদিন বামপ্রার্থীকে লক্ষ্য করে ছোড়া হয় ইট। শুধু তাই নয়, পতাকাও ছেঁড়া হয়। আর এই ঘটনায় অভিযোগের তীর রাজ্যের শাসকদল তৃণমূলের দিকে।

আরও পড়ুন: আগামী কয়েক ঘণ্টার মধ্যেই পরিবর্তন আসবে আবহাওয়াতে, কি বলছেন আবহাওয়াবিদরা?

সূত্রের খবর, মঙ্গলবার সকালে গড়িয়া এলাকায় হুডখোলা গাড়ি চেপে প্রচারে বেরিয়েছিলেন সৃজন। আর তার গাড়ির পিছনেই অটো-বাইকে করে মিছিল করে আসছিলেন বাম কর্মী-সমর্থকেরা। এরপরেই হঠাৎ গড়িয়ার পঞ্চসায়রে বাম প্রার্থীর গাড়ি লক্ষ্য করে ইট ছোড়া হয় বলে অভিযোগ উঠেছে তৃণমূল কর্মী-সমর্থকদের বিরুদ্ধে। শুধু তাই নয়, আরঅভিযোগ, রাস্তার মাঝে প্রচারগাড়ি থেকে পতাকা ছিঁড়ে নেওয়া হয়। পুরো ঘটনাটি কেন্দ্র করে শোরগোল ছড়ায় গোটা এলাকায়।

প্রচারে বেরিয়ে বাধার মুখে সৃজন, উতেজনা গড়িয়াতে

এই ঘটনায় রাজ্যের শাসকদলের দিকেই অভিযোগের আঙুল তুলেছে সিপিএম। তাদের দাবি, ভোটে হেরে যাওয়ার ভয়ে বামেদের বাধা দিচ্ছে তৃণমূল। যদিও তৃণমূলের পক্ষ থেকে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। যদিওবা এই মুহূর্তে উত্তেজনা ছড়ালেও পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলেই জানিয়েছে পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনী।

প্রচারে বেরিয়ে বাধার মুখে সৃজন, উতেজনা গড়িয়াতে

এই ঘটনা প্রসঙ্গে যাদবপুরের সিপিএম প্রার্থী সৃজন ভট্টাচার্য বলেন, “হেরে যাওয়ার ভয় থেকেই এই সব কাজ করছে তৃণমূল। আমাদের কাজে বাধা দিতে শুরু করেছে। তবে এইভাবে তৃণমূল আমাদের আটকাতে পারবে না। এবারে আমাদেরই জয় হবে।” যদিওবা এই ঘটনার কথা অস্বীকার করে তৃণমূল মুখপাত্র অরূপ চক্রবর্তী বলেন, “খেয়েদেয়ে কি কোনও কাজ নেই! যাদবপুরে সিপিএম ছাগলের তৃতীয় সন্তান। তৃতীয় স্থানে যারা থাকবে, তাদের ফুটেজ দিতে যাবে কেন তৃণমূল? তিনের সঙ্গে একের কোনও লড়াই হয় না।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved