Home Bengal পরলৌকিক কাজ করতে গিয়ে কটাক্ষের মুখে সুদীপা! মাতৃবিয়োগের যন্ত্রনার ছাপ স্পষ্ট।

পরলৌকিক কাজ করতে গিয়ে কটাক্ষের মুখে সুদীপা! মাতৃবিয়োগের যন্ত্রনার ছাপ স্পষ্ট।

by Sushama
81 views

মহানগর ডেস্কঃ বছর শুরুতেই মাকে হারিয়েছেন রান্নাঘরের সঞ্চালিকা।(sudipa chatterjee) বিগত কয়েক বছর ধরে সময়টা একদম ভালো যাচ্ছেনা। স্বামীর অসুস্থতা, প্রিয় পোষ্যের মৃত্যু সহ একাধিক ব্যক্তিগত সমস্যায় জেরবার অভিনেত্রী। গত ২০ জানুয়ারি মাকে হারিয়ে ফেলেন টলি নায়িকা। সকাল সকাল মায়ের ছবি শেয়ার করে এমন হৃদয় ভাঙা খবর সুদীপা নিজেই জানিয়েছিলেন সামাজিক মাধ্যমে। দিপালী দেবীর প্রয়াণে একরাশ মন খারাপ নেমে আসে নেট পাড়ায়। সম্প্রতি মায়ের পরলৌকিক কাজের ভিডিও শেয়ার করে বার্তা দিয়েছেন শুভাকাঙ্খীদের উদ্দেশ্যে।

হিন্দু ধর্মীয় রীতি মেনে তিন দিনের দিন মায়ের শ্রাদ্ধ অনুষ্ঠানের সমস্ত আচার পালন করলেন মেয়ে। সঙ্গে স্বামী এবং পুত্র ছোট্ট আদিব। সামাজিক মাধ্যমে শেয়ার করা রিলস ভিডিওটিতে দেখা যাচ্ছে শ্রাদ্ধ অনুষ্ঠানের জায়গাতে একটি চেয়ারের ওপরে মা এর ছবি রাখা। মায়ের কপালে যত্ন করে লাগানো চন্দনের ফোঁটা। সম্পূর্ন জায়গাটি সাজানো ফুল মালা দিয়ে। ওই জায়গায় বসে মন্ত্র উচ্চারণ করতে দেখা গেল সুদীপাকে। লাল পাড় ঘিয়ে শাড়ি পড়ে ছেলেকে পাশে বসিয়েছিলেন। জীর্ণ মুখে উসকো খুসকো চুলেই সারলেন মায়ের কাজ। আদিবকেও দেখা গেল সবুজ পাঞ্জাবিতে। মায়ের দেখে দেখে সেও পাঠ করলো মন্ত্র। এই ভিডিও শেয়ার করে অভিনেত্রী লিখেছেন আমার মায়ের প্রয়াণে যারা কার্ড, ফুল পাঠিয়ে সান্ত্বনা বার্তা দিয়েছেন তাদের সকলকে ধন্যবাদ। এই কঠিন সময়ে পরিবারের পাশে থাকাটা অভিনেত্রীর কাছে স্বস্তিদায়ক।

এই রিলস ভিডিও আপলোডের পর অভিনেত্রীর দিকে এসেছে একাধিক ইঙ্গিতপূর্ণ মন্তব্য। অনেকে এই বিষয়টিকে শো অফ বলেছেন। তাদের মতে এমন শোকসমাচারের অনুষ্ঠান পাবলিক কিভাবে করলেন সুদীপা। মায়ের চলে যাওয়ার পর সুদীপার মনের জোর অনেকটাই কমেছে। এই পরিস্থিতিতে কিভাবে মায়ের মৃত্যুর পর থেকে তিনি ভিডিও বানিয়ে পোস্ট করার মতো মনের জোর পাচ্ছেন।

২০২৩ এর শেষের দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রীর মা। সেই সময় মা এর ছবি দিয়ে একটি আবেগঘন পোস্ট শেয়ার করেছিলেন অনুগামীদের মধ্যে। জানিয়েছিলেন ভয়ঙ্কর হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন দিপালী দেবী। এমনকি সকলের প্রার্থনা ভিক্ষাও করেছিলেন অভিনেত্রী। মায়ের একটি মিষ্টি মুখের ছবি সোশ্যালে শেয়ার করে লিখেছেনও “যদি থাকি কাছাকাছি- দেখিতে না পাও, ছায়ার মতন,আছি না আছি…”এই পোস্ট দেখার পর সমবেদনা জানিয়েছিলেন সুদীপার ইন্ডাস্ট্রির বন্ধুরা সহ অনুরাগীরা। মা যে ছিলেন একমাত্র অনুপ্রেরণা। বিছানা শয্যাতেও মাকে পেয়েছেন। লাইভ শো থেকে টেলিভিশন অনুষ্ঠান সর্বদা উৎসাহ দিয়ে গেছেন।

 

তবে চরম ট্রোলড হওয়ার পাশাপাশি অনেকেই সুদীপার এই কঠিন সময়ে তাঁর পাশে দাঁড়িয়েছেন ছায়ার মতো। সমবেদনা জানিয়েছেন। সুদীপার চোখে মুখে ক্লান্তি আর মন খারাপের ছাপ স্পষ্ট। সমালোচকদের ইঙ্গিতপূর্ণ মন্তব্যের পাত্তা দেননি সুদীপা চট্টোপাধ্যায়।

https://fb.watch/pMD__LDCFA/

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved