Home Bengal মোদীর বৈঠকের আগে আজই দিল্লিতে সুকান্ত, বাকি আসনে প্রার্থী কারা?

মোদীর বৈঠকের আগে আজই দিল্লিতে সুকান্ত, বাকি আসনে প্রার্থী কারা?

সোমবা দুপুরে দিল্লিতে পৌঁছনোর কথা সুকান্ত মজুমদারের।

by Pallabi Sanyal
21 views

মহানগর ডেস্ক : রবিবারই নদিয়ায় এক কর্মসূচিতে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। আর সোমবারই দিল্লিতে পা রাখবেন তিনি। বাংলায় ২০ জনের প্রার্থী তালিকা প্রকাশিত হলেও বাকি লোকসভা কেন্দ্রের প্রার্থী কাদের করা হবে মূলত সেই নিয়েই দিল্লিতে বৈঠকের জন্য সুকান্তর যাওয়া বলে খবর। ইতিমধ্যেই কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় অসবরের সিদ্ধান্ত নিতেই তার বিজেপিতে যোগদান সহ ভোটে প্রার্থী হওয়া নিয়েও যে বিস্তর জল্পনা চলছে সেই জল্পনাতেও সিলমোহর পড়তে চলেছে বলে মনে করছে রাজনৈতিক দলের একাংশ।

প্রসঙ্গত, সোমবা দুপুরে দিল্লিতে পৌঁছনোর কথা সুকান্ত মজুমদারের। রাতেই কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে বৈঠক।দ্বিতীয় দফার প্রার্থী তালিকা নিয়ে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীরও মতামত নেওয়া হবে। এদিনের বৈঠকে ভার্চুয়ালি উপস্থিত থাকবেন তিনি। বিজেপির বাংলায় প্রথম দফার প্রার্থী তালিকায় সেরকম কোনো বড় চমক না থাকলেও বিচারপতি গঙ্গোপাধ্যায়কে প্রার্থী করা হলে সেটা হবে নিঃসন্দেহে বড় চমক।

কাঁথিতে বিজেপি টিকিট দিয়েছে শুভেন্দু অধিকারীর দাদা সৌমন্দু অধিকারীকে। ঘাটালে প্রার্থী হিরণ। ফলে দুই হাই ভোল্টেজ কেন্দ্রে যে শাসক বিরোধীর জোর টক্কর হতে চলেছে তা আর বলার অপেক্ষা রাখে না। এদিকে, ৬ মার্চ বারাসতে তৃতীয় সভাটি করবেন প্রধানমন্ত্রী। উত্তরবঙ্গেও মোদীর সভা আছে। ৯ মার্চ প্রধানমন্ত্রী চতুর্থ সভা করতে পারেন শিলিগুড়িতে। সেটাও বৈঠকে উঠে আসতে পারে।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved