Home Bengal ২২ জানুয়ারি গোটা রাজ্যে সরকারি ছুটির ঘোষণা করা হোক, দাবি জানিয়ে মমতাকে চিঠি সুকান্তের

২২ জানুয়ারি গোটা রাজ্যে সরকারি ছুটির ঘোষণা করা হোক, দাবি জানিয়ে মমতাকে চিঠি সুকান্তের

by Mahanagar Desk
26 views

মহানগর ডেস্কঃ রাম মন্দির উদ্বোধনে উপলক্ষ্যে গোটা উত্তর প্রদেশ সহ বিজেপি শাষিত একাধিক স্কুল ছুটি থাকবে। সেই সঙ্গেই বিভিন্ন অফিস ও বন্ধ থাকবে  ওই দিন । কেন্দ্রীয় সরকারি কর্মীদেরও হাফ ডে ছুটি ঘোষণা করেছে মোদী সরকার।  এরইমধ্যে বাংলায় সরকারি ছুটির ঘোষণা চেয়ে মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

মুখ্যমন্ত্রীকে লেখা চিঠি সুকান্ত মজুমদার সমাজ মাধ্যমে শেয়ার করেছেন। তিনি লিখেছেন-“পশ্চিমবঙ্গ মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের কাছে আমি লিখিত অনুরোধ করেছি যেন উনি রাজ্যের প্রশাসনিক প্রধান হিসেবে আগামী ২২ জানুয়ারি ২০২৪এর পবিত্র দিনে সরকারি ভাবে ছুটি ঘোষণা  করুক। এর ফলে বাংলার নতুন প্রজন্ম ভারতের ঐতিহ্য ও সংস্কতির অংশ হয়ে উঠতে পারবে এবং তাদের মন ভারতীয় গরিমায় প্লাবিত হবে যখন তারা রাম মন্দিরের প্রান প্রতিষ্টার সাক্ষী হয়ে থাকবে।“

উল্লেখ্য রামলালার মন্দির উদব্ধনকে কেন্দ্র করে গেরুয়া শিবিরে ইতিমধ্যেই শুরু হয়েছে তুমুল ব্যস্ততা। ২২ তারিখ অযধ্যায় রামের প্রান প্রতিষ্ঠার উৎসবকে সামনে রেখে বিজেপি শাষিত বহু অঞ্চলে শুরু হয়েছে স্থানিও মন্দির সংস্কারের কাজ। আর তার মাঝেই তৃণমূল তৎপর হয়েছে অন্য এক নতুন কর্মসূচী নিয়ে।  ২২ তারিখ যখন অযধ্যায় রামলালার মূর্তি পূজিত হবে তখন, রাজ্যের রাজপথে ‘সংহতি যাত্রা’ শুরু করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। হাজরা থেকে পার্ক সার্কাস পর্যন্ত থাকবে এই যাত্রার রুট ম্যাপ।এর মাঝেই তিনি মন্দির, মসজিদ,গির্জা ও গুরুদ্বারে যাবেন, এমনটাই সূত্রের খবর। গোটা যাত্রা শেষে পার্ক সার্কাসেই একটি সভা করবেন তিনি। এই সভায় উপস্থিত থাকবেন বিভিন্ন ধর্মের গুরুরা।  এই মঞ্চে কোনো রাজনীতির মুখ থাকবেনা।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved