Home Bengal কার গলায় মালা দেবেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী? সফল বিয়ের দৃষ্টান্ত স্থাপন করলেন সুস্মিতা সেন

কার গলায় মালা দেবেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী? সফল বিয়ের দৃষ্টান্ত স্থাপন করলেন সুস্মিতা সেন

by Sushama
36 views

মহানগর ডেস্কঃ “জীবনে স্বাধীনতাই সবথেকে প্রিয়।” বিয়ে নিয়ে বিস্ফোরক মন্তব্য সুস্মিতা সেনের(Susmita Sen)। বিয়েতে অনীহা কিংবা অবিশ্বাস রয়েছে অভিনেত্রীর? সফল বিয়েরে পিছনে প্রয়োজন বন্ধুত্ব ও স্বাধীনতা। স্পষ্ট জানালেন তিনি। প্রেমে পড়েছেন বহুবার। ভেঙেছে একাধিক সম্পর্ক। তাহলে এবার কি কিছু পাকাপাকি সিদ্ধান্ত নিতে চলেছেন নায়িকা?

মাত্র ১৮ বছর বয়সে জগত্‍জোড়া খ্যাতি। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু হলেও, ২০ বছর বয়সে বিনোদন জগতে পা রাখেন। তাঁর ব্যক্তিত্ব, কাজের জন্য যতটা আলোচিত হয়েছেন, ততটাই চর্চিত হয়েছেন তাঁর ব্যক্তিগত জীবনের কারনে। ১৯৯৬ সালে ‘দস্তক’ ছবি দিয়ে বলিউডে প্রথম অভিষেক। তার পর ‘বিবি নম্বর ওয়ান’, ‘সির্ফ তুম’, ‘ফিজ়া’, ‘আঁখে’, ‘ম্যায় হু না’-র মতো একের পর এক হিট অসংখ্য ফিল্মে অভিনয় করেছেন সুস্মিতা সেন। এসেছে প্রচুর সাফল্য। বক্স অফিস ছাপিয়ে গেছে। গত বছর হঠাত্‍ করেই হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে যান অভিনেত্রী।

প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী পান নতুন জীবন। চিকিত্‍সার পরে নতুন করে নিজের জীবনের সঙ্গে জুড়ে যায় তাঁর পুরনো প্রেমও। তিনি রোহমান শল। ২০১৮ সাল থেকে মন দিয়েছেন সুস্মিতা। মাঝে দুই বছর তাদের মধ্যে মনোমালিন্য হলেও, একে অপরের কাছ থেকে দূরে সরে যাননি কেউই। বরং আরো বেশি করে কাছে এসেছেন পরস্পরের। তবে কি শেষমেশ রোহমানের সঙ্গেই ঘর বাঁধবেন সুস্মিতা?

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাত্‍কারে বিয়ে নিয়ে জিজ্ঞেস করা হয় অভিনেত্রীকে। সুস্মিতা জানান,”হ্যাঁ এখনও আমাকে বিয়ে নিয়ে অনেকেই জিজ্ঞেস করেন। সকলেই চান আমি সংসার করি। আমার বিয়েতে অবিশ্বাস নেই। বিয়ের বন্ধনে আস্থা রয়েছে। তবে আমার চারপাশে আমি অনেক সুখী দম্পতিকে দেখেছি। যাঁদের মধ্যে অন্যতম আরিয়া সিরিজ়ের আমার প্রযোজক ও পরিচালক। সুস্মিতার মতে আসলে সফল বিয়ের পিছনে প্রয়োজন বন্ধুত্ব ও স্বাধীনতা। তাই আমার প্রিয় হচ্ছে স্বাধীনতা।” প্রেমিক রোহমনের সঙ্গে সম্পর্ক নিয়ে তেমন স্পষ্ট করে কিছু না বললেও। এটা খুব পরিষ্কার যে তিনি এখনই বিয়ে করছেন না, খোলসা করে দিলেন সুস্মিতা।

ইন্ডাস্ট্রি বা ইন্ডাস্ট্রির বাইরের একাধিক নামী-দামি ব্যক্তিত্বের সঙ্গে নাম জড়িয়েছে সুন্দরীর। কেরিয়ারে তেমন গতি না পেলেও তাঁর ব্যক্তিগত জীবন সবসময় থাকে প্রচারের আলোতে। কখনও রণদীপ হুডা, আবার কখনও মুম্বইয়ের রেস্তরাঁর মালিক হৃতিক ভাসিন, পরিচালক বিক্রম ভট্ট, আবার কখনও ললিত মোদী, আবার কখনও তাঁর চেয়ে বয়সে অনেক ছোট রোহমান শলের সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। তবে বিয়ে করেননি কাউকেই। এই মুহূর্তে দুই মেয়ে রেনে ও আলিশাকে নিয়ে তাঁর সংসার। সঙ্গে রয়েছেন সঙ্গী রহমান।

https://m.facebook.com/story.php?

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved