Home Bengal দেবের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্যকর অভিযোগ Suvendu Adhikari-র, কি বললেন দলনেতা?

দেবের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্যকর অভিযোগ Suvendu Adhikari-র, কি বললেন দলনেতা?

'দুই দফায় গরুপাচারের ৫০ লক্ষ টাকা নিয়েছেন দেব', বিস্ফোরক দাবি দলনেতার!

by Sulekha
30 views
দেবের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্যকর অভিযোগ Suvendu Adhikari-র, কি বললেন দলনেতা?

মহানগর ডেস্ক: “দেবকে স্বীকার করতে হবে যে ও সিনেমা করতে গরু পাচারের টাকা নিয়েছিল। দেবকে ২০১৬ সালে এনামুল হকের ভাই দুই দফার ৫০ লক্ষ টাকা করে দিয়েছিল।” সোশ্যাল মিডিয়ায় তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেবের বিরুদ্ধে এমনই এক চাঞ্চল্যকর অভিযোগ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন: বঙ্গোপসাগরে ফুঁসছে CYCLONE REMAL! শক্তি বাড়িয়ে বাংলাার উপকূলেই আছড়ে পড়বে এই ঘূর্ণিঝড়? কি বলছে হাওয়া ভবন

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী তার সোশ্যাল মিডিয়ায় একটি ডায়েরির পাতা পোস্ট করেছেন। আর ওই ডাইরির পাতাতেই দেখা যাচ্ছে যে, দেব কে ঘড়ি ও মোবাইল দেওয়ার কথা উল্লেখ করা রয়েছে। শুভেন্দু অধিকারীর দাবি ইডি জিজ্ঞাসা বাদ শুরু করার পরে টাকা ফেরত দিয়েছেন দেব। তৃণমূল সাংসদ মহুয়া মিত্র যা করেছিলেন দেব তাই করেছেন। ডাইরির পাতা সোশ্যাল  মিডিয়ায় পোস্ট করে এমনটাই দাবি করেছেন রাজ্যের বিরোধি দলনেতা।

https://x.com/SuvenduWB/status/1793484795630223543

প্রসঙ্গত, আগামী শনিবার ঘাটালে ষষ্ঠ দফায় ভোট আয়োজিত হতে চলেছে। একদিকে ঘাটালে তৃণমূল প্রার্থী দীপক অধিকারী তথা দেব। অন্যদিকে বিজেপির প্রার্থী হিরণ। আর এই বার ভোটে জেতার লক্ষ্যে বেশ কয়েকদিন আগে শুভেন্দু অধিকারী বলেছিলেন, ‘ঘাটালের যে হিরো তাকে জিরো করবো হিরনকে দিয়ে। ২৩ তারিখ সকালে আমি এমন জিনিস সকলের সামনে আনব যা ওই ঘাটালের প্রার্থীকে আর ঘর থেকে বের হতে দেবে না।’ আর ঠিক যেমনটা বলেছিলেন তেমনটাই করলেন শুভেন্দু অধিকারী। সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্যকর পোস্ট করে দেবকে আক্রমণ করলেন তিনি।

দেবের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্যকর অভিযোগ Suvendu Adhikari-র, কি বললেন রাজ্যের বিরোধি দলনেতা?

যদিও বা এই প্রসঙ্গে শুভেন্দু অধিকারী কে পাল্টা তোপ ডাকলেন তৃণমূল সাংসদ তথা অভিনেতা দীপক অধিকারী। ঘাটালে তৃণমূল নেতা দের সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “ও শুভেন্দু দা, তুমি নাকি মুখ্যমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছো? কিন্তু হিরনের পাল্লায় পড়ে তোমাকে তো কাউন্সিলরের নামিয়ে দিচ্ছে! তোমাকে ভালোবাসি বলে বললাম আমিও জানি তুমি আমাকে ভালোবাসো। আর রইল গরু চুরির টাকা, তোমার কোলের ছেলে হিরো হিরন সেও মিন্টু মন্ডলের থেকে টাকা নিয়েছে। তাহলে উনিও কি গরু চোর? আমার ভদ্রতা কিন্তু দুর্বলতা নয়।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved