Home Bengal লোকসভার টিকিট না পেয়ে খেয়েছিলেন বিষ, মৃত্যু সাংসদের

লোকসভার টিকিট না পেয়ে খেয়েছিলেন বিষ, মৃত্যু সাংসদের

by Shreya Maji
108 views

মহানগর ডেস্ক:    আসন্ন লোকসভা নির্বাচনের টিকিট না পেয়ে বিষ খেয়েছিলেন  মারুমালারচি দ্রাবিড় মুনেত্রা দ্রাবিড় মুনেত্র কাজগাম (MDMK) সাংসদ এ গণেশমূর্তি। কয়েকদিন আগে কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন,  ভর্তি ছিলেন হাসপাতালে। সৎ চেষ্টা করেও হল শেষ রক্ষা।  বৃহস্পতিবার ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে বলেই জানা গিয়েছে।

ভোর ৫টার দিকে কোয়েম্বাটুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭৬ বছর বয়সী এই নেতার মৃত্যু হয়।গণেশমূর্তি, যিনি ইরোড থেকে ২০১৯ সালের লোকসভা নির্বাচনে DMK-এর টিকিটে নির্বাচিত হয়েছিলেন। ২৪  মার্চ তাঁর অস্বস্তি এবং বমি  হওয়ার কারণে   পরিবারের সদস্যরা তাকে ইরোডে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেছিল। পড়ে তিনি জানান যে তিনি বিষ খেয়েছিলেন।  চেক-আপের পরে, তাকে আইসিইউতে ভর্তি করা হয়েছিল এবং ভেন্টিলেটরে রাখা হয়েছিল। অবস্থার অবনতি হওয়ার কারণে  গণেশমূর্তিকে পরে কোয়েম্বাটুরের একটি বেসরকারী হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছিল।   সেখানেই চিকিৎসা চলছিল। কিন্তু শেষ রক্ষা আর হল না। আজ ভোরেই তাঁর মৃত্যু হয়েছে।
হাসপাতাল কর্তৃপক্ষ  দেহটি পুলিশের কাছে হস্তান্তর করেছে এবং দেহটি ময়নাতদন্তের জন্য ইনস্টিটিউট অব রোড ট্রান্সপোর্ট (আইআরটি) মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে  যাওয়া হয়েছে। ময়নাতদন্তের পর, দেহটি ইরোড থেকে ১৫ কিলোমিটার দূরে কুমারভালাসু গ্রামে নিয়ে যাওয়া হবে, যেখানে  তাঁকে সমাহিত করা হবে। এমনটাই, এমডিএমকে সূত্র জানিয়েছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved