Home Bengal লাইমলাইট থেকে কেন সরে গেলেন জনপ্রিয় নৃত্যশিল্পী? দেখুন তাথৈ দেবের স্ক্রিন জার্নি

লাইমলাইট থেকে কেন সরে গেলেন জনপ্রিয় নৃত্যশিল্পী? দেখুন তাথৈ দেবের স্ক্রিন জার্নি

by Sushama
37 views

মহানগর ডেস্কঃ আচমকাই নিরুদ্দেশ! রুপোলি পর্দায় তাঁর দেখা নেই অনেকদিন। ডান্স বাংলা ডান্সের খুদে তাথৈ এখন যুবতী। দুষ্টু মিষ্টি হাসি, মন মাতানো এক্সপ্রেশন বছর ২৬-এর ঝকঝকে তরুণী তাথৈ দেব(Tathoy Deb)। কোথায় সে? গত সাত বছর ধরে সমাজ মাধ্যম থেকে নিখোঁজ তিনি। লাইমলাইট থেকে কেন সরে গেলেন অভিনেত্রী নৃত্যশিল্পী?

এমজি-র(Mithun Chakraborty) প্রিয় পাত্রী তাথৈ। কিন্তু কোথায় হারিয়ে গেলেন তিনি? ১৯৯৭ সালে জন্ম তাথৈ-র। আজ তিনি ২৬ বছরের ঝকঝকে তরুণী। কিন্তু ২০১৬-র পর সোশ্যাল মিডিয়া থেকে আচমকাই গায়েব হয়ে যান তাথৈ। তারপর আর দেখা যায়নি তাঁকে। শেষ পর্দায় দেখা যায় ২০১৩ নাগাদ। পড়াশোনার জন্যই অভিনয় থেকে বিদায় নেন তাথৈ। পুরোপুরি পড়াশোনাতে মনোনিবেশ করেন তিনি। ন্যাশনাল জেমস স্কুল স্কুলের পাঠ শেষ করে হেরিটেজ কলেজ অব টেকনোলজি থেকে পড়াশোনা করেন তাথৈ। এর পরেই টরেন্টোতে চলে যান তিনি উচ্চশিক্ষার জন্য। এই মুহূর্তে সেখানেই রয়েছেন তিনি।সেখানেই নাকি চাকরিও পেয়েছেন, শোনা যায় এমনটাই। ডান্স বাংলা ডান্সের সুবাদে একসময় সকলের মনে জায়গা করে নিয়েছিলেন এই খুদে। অরিত্রর সঙ্গে জুটি ছিল সুপারহিট! 

কি পেশায় আছেন তিনি? সামাজিক মাধ্যমে খুব একটা সক্রিয় নন তাথৈ।চলো পাল্টাই, নীল রাজার দেশে’, ‘অগ্নিপরীক্ষা’, ‘খোকাবাবু’, ‘প্রেম আমার’ সহ একাধিক জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন তাথৈ। কিন্তু গ্ল্যামার দুনিয়াকে চিরবিদায় জানিয়ে কোথায় হারিয়ে গেলেন তিনি? এক সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছিলেন, প্রচারের আলোয় থেকে নিজেকে দূরেই সরিয়ে রাখতেই বেশি পছন্দ করেন তিনি। তবে তাঁর ইচ্ছে রয়েছে ফিল্মমেকার হওয়ার। নিশ্চয় আগামীদিনে কোনো বড় পর্দায় আবার ফিরে আসবে তাথৈ দেব।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved