Home Bengal ‘ওদের বলে দিন, প্রার্থী হবেন না তমলুকে’, অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে অনুরোধ শুভাকাঙ্খী কুণালের!

‘ওদের বলে দিন, প্রার্থী হবেন না তমলুকে’, অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে অনুরোধ শুভাকাঙ্খী কুণালের!

লোকসভা নির্বাচনের দামামা বেজে গিয়েছে গোটা দেশে।

by Pallabi Sanyal
63 views

মহানগর ডেস্ক : বিরোধীতা অতীত! রবিবাসরীয় সকালে এক্স হ্যান্ডেলে বিশেষ পোস্ট কুণাল ঘোষের। প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়র উদ্দেশ্যে। করলেন অনুরোধও। সকাল সকাল সৌজন্যতার ছবি উঠে এল সামাজিক মাধ্যমে।

লোকসভা নির্বাচনের দামামা বেজে গিয়েছে গোটা দেশে। শোনা যাচ্ছে তমলুকে নাকি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে প্রার্থী করতে পারে বিজেপি। যদিও অফিশিয়ালি কিছু জানা যায়নি। এদিকে তৃণমূল তমলুকে টিকিট দিয়েছে তরুণ তুর্কী দেবাংশু ভট্টাচার্যকে। অপরদকে বামেদের হয়ে লড়বেন আরেক তরুণ তুর্কী আইনজীবী সায়ন ব্যানার্জী। দেবাংশু , সায়নের টিকিট কনফার্ম হলেও অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের প্রর্থী হওয়ার যে জল্পনা তাতে সিলমোহর পড়েনি এখনও। যদিও তমলুকে দলীয় কর্মসূচিত দেখা যাচ্ছে অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে। কখনও আবার সঙ্গে যাচ্ছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ইতমধ্যেই শুভেন্দুর বাড়িতে গিয়ে তার বাবা শিশির অধিকারীর সঙ্গে সাক্ষাৎ করে এসেছেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তার পর থেকেই বিরোধী শিবির থেকে ধেয়ে আসছে কটাক্ষ। দেবাংশুর কথায়, বিজেপি তমলুকে প্রাক্তন বিচারপতিকে প্রার্থী করলে তিনি হবেন অত্যন্ত দুর্বল প্রর্থী। এদিকে, অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বাম মন্তব্য নিয়ে ক্ষিপ্ত বামেরা। সেদিক থেকে তমলুকে যদি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে প্রর্থী করে বিজেপি, হাঁটুর বয়সী অপর দুই প্রতিদ্বন্দ্বীর সঙ্গে লড়াইয়ে কতটা টক্কর দিতে পারেন সেটা দেখার অপেক্ষায় বঙ্গবাসী। তবে, অভজিৎ গঙ্গোপাধ্যায়কে তমলু থেকে প্রার্থী করা হলে উনি যেন সরে দাঁড়ান, এক্সে সেই অনুরোধই তাকে করেছেন শুভাকাঙ্খী কুণাল।

কুণাল ঘোষ ও অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের মধ্যে দ্বিমত, বিরোধীতা থাকলেও, সাহিত্যিক-কুণালের লেখার যে ফ্যান প্রাক্তন বচারপতি তা তিনি নিজর মুখেই স্বীকার করেছেন। সেই অভিজৎ গঙ্গোপাধ্যায়কে কুণালের অনুরোধ,’পরিচয় থাকার সুবাদে একটি অনুরোধ। আপনি বিচারপতি থাকাকালীন বিতর্কিত।ইস্তফা দিয়ে প্রশ্নের মুখে।বিজেপিতে গিয়ে সমালোচিত।অনুরোধ, এখনও সময় আছে, ওদের বলে দিন, প্রার্থী হবেন না।তমলুকে তৃণমূল জিতবে। দুমাস পর আপনার সব সম্মান নষ্ট হবে।যে আপনাকে তমলুক নিয়ে যাচ্ছে, সেও আপনাকে হারাবে। তার দলে অন্য বড় নাম সে সহ্য করতে পারে না, বাড়তে দেবে না।এখনও সময় আছে, আপনি নির্বাচনী ময়দান থেকে সরে থাকুন। পরাজয়ের দিনটি দেখা বড় কঠিন।শুভানুধ্যায়ী হিসেবে ভাবতে বললাম।’ উল্লেখ্য, নাম না করে যে শুভেন্দুকেই নিশানা করেছেন কুণাল তা আর বলার অপেক্ষা রাখে না।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved