Home Bengal বেপরোয়া গাড়ির ধাক্কায় দু টুকরো ব্যবসায়ী! জখম ২

বেপরোয়া গাড়ির ধাক্কায় দু টুকরো ব্যবসায়ী! জখম ২

by Mahanagar Desk
6 views

মহানগর ডেস্ক: ফের মর্মান্তিক দুর্ঘটনা।আচমকা একটি দোকানে সজোরে ধাক্কা একটি গাড়ির বেলগাছিয়ায়। যার জেরে সেখানে থাকা এক ব্যবসায়ী দু-টুকরো হয়ে যান।আরও ২ জন জখম হন।এরপর,তড়িঘড়ি উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে একজনকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকরা।

সোমবার সকালেও অন্যান্যদিনের মতোই লোকজন ছিল বেলগাছিয়ার রাস্তায়। এক ব্যবসায়ী বেলগাছিয়া মেন রোডের উপরে ছোট একটি দোকানে বসেছিলেন।আরও তিনজন তাঁর সঙ্গে ছিলেন। হঠাৎই ওই দোকানটিতে উলটোদিক থেকে একটি গাড়ি সজোরে ধাক্কা মারে।দোকানের মধ্যেই গাড়ির ধাক্কায় ব্যবসায়ী দুটুকরো হয়ে যান। বাকি দুজনও গুরুতর জখম হন। এমনটাই জানা গিয়েছে প্রত্যক্ষদর্শী সূত্রে। তড়িঘড়ি হাসপাতালে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় তিনজনকেই।সেখানেই মৃত বলে ঘোষণা করা হয় ব্যবসায়ীকে।চিকিৎসা চলছে বাকি দুজনের।

এলাকাবাসীরা এদিনের এই ঘটনায় ক্ষোভে ফেটে পড়েন। স্থানীয়দের অভিযোগ, ট্রাফিক নিয়ন্ত্রণের কোনও ব্যবস্থা থাকে না সকালের দিকে।সেই কারণে প্রায়ই দুর্ঘটনা ঘটে। এদিন গাড়ি চালককে উত্তেজিত জনতা আটকে রাখে। বিশাল পুলিশবাহিনী খবর পেয়ে ঘটনাস্থলে যায়।এরপর, দীর্ঘক্ষণ পর পরিস্থিতি আয়ত্তে আসে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved