Home Bengal ১২৫বছরের পুরোনো দোকানের কার্নিশ ভেঙে পড়ে মৃত ব্যবসায়ী 

১২৫বছরের পুরোনো দোকানের কার্নিশ ভেঙে পড়ে মৃত ব্যবসায়ী 

by Mahanagar Desk
70 views

মহানগর ডেস্কঃ ১২৫ বছর আগে নির্মিত একটি দোকানের সামনে বসে একজন বব্যবসায়ী প্রতিদিন সব্জি বিক্রি করতেন।কিন্তু আচমকাই সেখানে ঘটে গেল এক দুর্ঘটনা। তারপর ওই ব্যবসায়ীকে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

ঘটনাটি ঘটেছে আজ অর্থাৎ শনিবার, নদিয়ার রানাঘাট পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের যদুনাথ বাজারে। সকাল সাড়ে ৬টা নাগাদ এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। মৃত ব্যক্তির নাম সত্যেন্দ্রনাথ কুন্ডু, বয়স ৬২ বছর, ধানতলা থানার হিজুলী গ্রামের বাসিন্দা। সত্যেন্দ্রনাথ যদুনাথ মার্কেটে, একটি বন্ধ হয়ে যাওয়া কাপড়ের দোকানের সামনে সবজি নিয়ে বসতেন প্রতিদিন। জানা যাচ্ছে  বন্ধ হয়ে যাওয়া কাপড়ের দোকান টি ১২৫ বছর আগের পুরোনো দোকান। প্রতিদিন যেখানে বসে সব্জি বিক্রি করতেন, আজও সেই একই জায়গায় বসে সকালে সত্যেন্দ্রনাথ কুন্ডু সবজি বিক্রি করছিলেন। তিনি বসে ব্যবসা করছেন, এমন সময়ে আচমকাই ১২৫বছর পুরনো দোকানের কার্নিশ ভেঙে পড়ে তার মাথার ওপর।

স্থানীয় সূত্রে খবর, ঘটনার পর সত্যেন্দ্রনাথ কুন্ডুকে তড়িঘড়ি স্থানীয় ব্যবসায়ীরা হাসপাতালে নিয়ে যান। কিন্তু, রানাঘাট মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ সূত্রে খবর, ঘটনা ঘটার পর ঘটনাস্থলে রানাঘাট পুরসভার পুরপ্রধান এবং রানাঘাট থানার পুলিশ যান। যেই জায়গায় দুর্ঘটনাটি ঘটে, পুরসভা থেকে ওই ঘটনাস্থল বাঁশ দিয়ে ঘিরে দেওয়া হয়েছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved