Home Bengal “তুমি কারও ক্রাশ না মামনি, একেবারেই ক্র্যাশ!” চরম ট্রোলের মুখে তিথি

“তুমি কারও ক্রাশ না মামনি, একেবারেই ক্র্যাশ!” চরম ট্রোলের মুখে তিথি

by Sushama
26 views

মহানগর ডেস্কঃ অভিনয় থেকে দূরে থাকলেও তিনি সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। সামাজিক মাধ্যমের জনপ্রিয়তায় ঝিলিকের ফ্যান ফলোয়িং নেহাতই কম নয়। স্টার জলসা খ্যাত মা সিরিয়াল। একটা সময় ছিল জনপ্রিয়তার শীর্ষে। ৮ থেকে ৮০ সকলের পছন্দের তালিকায় ছিল এই সিরিয়াল। আর সেখানেই বিশেষ নজর কেড়েছে সবার প্রিয় ছোট্ট ঝিলিক। মিষ্টি হাসি, কোঁকড়ানো চুল পুতুল পুতুল মেয়েটার হাসিতে কুপোকাত অনুগামীরা। তবে মাঝে মধ্যে এমন বিতর্কিত পোস্ট করেন। চরম কটাক্ষের মুখে পড়তে হয় তিথিকে(Tithi Basu)।

ফের সোস্যাল মিডিয়ায় ট্রোলড হলেন তিথি। পোস্ট করলেন একটি ট্রানসিজন ভিডিও। ছিলেন ঘরোয়া লুকে। এক পলকের মধ্যে রেডি হয়ে গেলেন পার্টি লুকে। আর এই পোস্টটি করার পর অভিনেত্রী লিখেন হোয়াট ডু ইউ থিঙ্ক? আর এর পরই আসতে থাকে ইঙ্গিতপূর্ণ মন্তব্য। এই পোস্ট দেখে নেটিজেনদের একাংশ যেমন আপ্লুত, তেমনই অনেকে কমেন্টে করেছেন ট্রোল। পুরোই ভূতনি লাগছে তোমাকে এমনই বাঁকা কথা শুনতে হল তাকে।

একজন ভক্ত লিখেছেন আগে মা অধীর আগ্রহে বসে থাকতো তোমার সিরিয়াল দেখার জন্য। তৃতীয় ব্যক্তি বলেন এখন আর তুমি কারো ক্রাশ না একেবারেই ক্র্যাশ। একজন তো বলেই দিলেন ঠোঁটে কি আপনার পিঁপড়ে কামরিয়েছে? তাহলে এভাবে ফুলে কেন! দেখুন ঝিলিকের ইনস্টাগ্রাম প্রোফাইল।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved