Home Bengal অতিথি শিল্পীর প্রস্তাবে অরাজি, শেষে রানী সাজার লোভ সংবরণ করতে পারলেন না তিয়াসা!

অতিথি শিল্পীর প্রস্তাবে অরাজি, শেষে রানী সাজার লোভ সংবরণ করতে পারলেন না তিয়াসা!

by Sushama
104 views

মহানগর ডেস্ক: রামপ্রসাদে একটি চরিত্রে ডাক পেয়েছেন তিয়াসা লেপচা। অভিনেত্রীর মেয়াদ খুবই অল্প দিনের জন্য। এতদিন প্রধান চরিত্রে অভিনয় করে এসেছেন কৃষ্ণকলি ধারাবাহিক খ্যাত এই অভিনেত্রী(Tiyasha Lepcha)। হঠাৎ এভাবে অথিতি শিল্পীর বেশে কাজের প্রস্তাব পেয়ে স্পষ্ট না করে দিয়েছিলেন তিয়াশা।

কৃষ্ণাঙ্গ মহিলাদের লড়াইকে ছোটো পর্দাতে ফুটিয়ে তুলেছেন অভিনেত্রী। প্রথম এই জনপ্রিয় ধারাবাহিকের মাধ্যমে বিনোদন জগতে পা দেন তিনি। তারপরও করেছেন একাধিক মেগা। সবকটিতেই পেয়েছেন লিড চরিত্র। এখন একটাই প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে, কেরিয়ারের শুরু থেকে যে মেয়েটা পর্দার সবটা আলো জুড়ে থাকতেন। সে কেন হঠাৎ ক্যামিও চরিত্রের অফার পেলেন রামপ্রসাদ ধারাবাহিকে?

এক সাক্ষাত্‍কারে তিয়াসা জানিয়েছেন, চরিত্রটি ক্যামিও(ক্ষণস্থায়ী চরিত্র) হওয়ায় “এই চরিত্রটা প্রথমে করতে রাজি ছিলাম না। কিছুদিনের জন্যই আমাকে পর্দায় দেখা যাবে এই ধারাবাহিকে। তাই আমি প্রথমে অরাজি ছিলাম। জানতাম না চরিত্রের গুরুত্ব। কিন্তু যখন দেখলাম চরিত্রটি এক রানীর, রাজি হয়ে যাই। রানী সাজতে কে না ভালবাসেন? আমারও অনেকদিনের ইচ্ছা ছিল…”

https://www.facebook.com/share/v/gKtiXNHpvCi16LhU/?

শেষমেষ তাঁকে রাজি করানো গেছে। ভবানী চরিত্রে অভিনয় করার জন্য। চরিত্রটি বেশ আকর্ষনীয়। চলতি ‘রামপ্রসাদ’ ধারাবাহিকে আগমন ঘটেছে রানী ভবানীর। সেই ভবানীর চরিত্রেই রাজকীয় বেশে তিয়াসা। এক্কেবারে অন্য অবতারে অভিনেত্রী। এমন রূপে তাঁকে আগে কেউই কখনও দেখেনি।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved