Home Bengal বিশেষ বন্ধুর জন্মদিনে আমন্ত্রন পেলেন না তিয়াশা, প্রাক্তনের সঙ্গী মিঠাই রানী!

বিশেষ বন্ধুর জন্মদিনে আমন্ত্রন পেলেন না তিয়াশা, প্রাক্তনের সঙ্গী মিঠাই রানী!

by Sushama
23 views

মহানগর ডেস্কঃ প্রথম বিয়ে টেকেনি। দুই বছর হয়ে গেল বিবাহ বিচ্ছেদ। গুঞ্জন উঠেছিল আবার নাকি নতুন সম্পর্কে গেছেন নায়িকা। এটাও শোনা গিয়েছিল বিয়ের পরিকল্পনাও করেছিলেন। শেষমেশ টিকল না সম্পর্কটাও। টেলি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী তিয়াসা লেপচা(Tiyasha Lepcha)। ব্যক্তিগত জীবনের একাধিক উত্থান পতনের সম্মুখীন হয়েছেন নায়িকা। বছর দুয়েক আগে বিবাহ বিচ্ছেদের পর শোনা গিয়েছিল ছোট পর্দা তথা রাজনীতিক সোহেল দত্তের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন তিনি। কয়েক মাস আগে সোহেল এর সাথেও সম্পর্কের অবনতি হয়। এসবের মাঝেই সোহেল এর জন্মদিনে পাশে দেখা গেল মিঠাইকে।

গত বছর পর্দার কৃষ্ণকলির সাথে সোহেলের প্রেমের চর্চা তুঙ্গে উঠেছিল। জনসমক্ষে সেই কথা স্বীকার না করলেও বেশিদিন এই খবর চাপা থাকেনি। তিয়াশার জন্মদিন থেকে শুরু করে বিশেষ দিনগুলিতে সর্বদা পাশে ছিলেন সোহেল। একসঙ্গে ছবি তোলা থেকে রিলস ভিডিও। সোশ্যালের বিভিন্ন পোস্টে তাদের একসাথে দেখেছেন নেটনাগরিক। অনুগামীদের ইঙ্গিতপূর্ণ মন্তব্যের জেরে সোহেল গত বছর অক্টোবর মাসে দাবি করেছিলেন তাঁর কোনো প্রেমিকা নেই। এবং তারপরেই রটে যায় তাদের ব্রেকআপের রটনা।

গত ২১ শে জানুয়ারি ছিল সোহেলের জন্মদিন। সেখানে আমন্ত্রিতদের তালিকায় ছিলেন মদন মিত্র থেকে শুরু করে টলিউডের একঝাঁক অভিনেতারা। কিন্তু নিমন্ত্রন ছিল না তিয়াশার। দেখা গেল সৌমীতৃষাকে। বেশ পার্টি মুডে পোঁছে গেছিলেন মিঠাই রনি। প্রিন্টেড কো অর্ড সেট এ সোহেলের পাশে দাঁড়িয়ে মিষ্টি পোজে ছবিও তুলেছেন। আলাদা করে সেলিব্রেশন এর ছবি পোস্ট করে ঈশ্বরের কাছে মঙ্গল কামনা করেছেন সোহেলের।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved