Home Bengal দলীয় কর্মীর বাড়িতে গুলিতে খুন তৃণমূলের উপপ্রধান

দলীয় কর্মীর বাড়িতে গুলিতে খুন তৃণমূলের উপপ্রধান

রবিবার রাতে, বিজন দাসকে গুলি করে খুন করা হয়েছে

by Mahanagar Desk
38 views

মহানগর ডেস্ক : রাতের বেলা তৃণমূলের উপপ্রধান বিজন দাসকে গুলি করে খুন করা হয় বলে অভিযোগ। তাঁর কানে এবং মাথায় গুলি করা হয়।হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

রবিবার রাতে, বিজন দাসকে গুলি করে খুন করা হয়েছে এমনই চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে ।বিজন দাস উত্তর২৪ পরগনার অশোকনগরের গুমা ১ পঞ্চায়েতের উপপ্রধান ছিলেন। সেখানে তাঁর প্রতিপত্তি নামডাক ভাল ছিল। বিজন মূলত গুমা ১ পঞ্চায়েতের প্রাক্তন প্রধান ছিলেন। এবং বর্তমানে তিনি উপপ্রধান পদে নিযুক্ত ছিলেন।সূত্র মারফত জানা যাচ্ছে যে বিজন দাস রবিবার রাতে দলের একজন কর্মীর বাড়িতে গিয়েছিলেন।সেই সময় বিজন দাসের সাথে স্থানীয় এক জমি ব্যবসায়ী গৌতম দাস এবং আরও বেশ কয়েক জনের সাথে তাঁর বচসা বাঁধে। বচসা চলছে এমন সময়ে এক দুষ্কৃতী বিজনের খুব কাছে যান, তারপরই তাঁকে গুলি করে । পর পর দু’টি গুলি করা হয় । একটি গুলি বিজনের কানে লাগে, অপর গুলি মাথায় গিয়ে লাগে।বারাসত হাসপাতালে গুরুতর জখম অবস্থায় বিজনকে নিয়ে যাওয়া হয় কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয় বাসিন্দাদের বক্তব্য , ‘ বিজন পঞ্চায়েতের উপপ্রধান হওয়ার পর থেকেই দলের ভিতরে নানা পদে গোষ্ঠীদন্দল দানা বেঁধেছিল। তবে রাজনৈতিক কারণে এই খুন করা হয়েছে কিনা, তা এখনও স্পষ্ট নয়।‘ বিজনের মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে রাতের দিকে আসেন বারাসতের সাংসদ কাকলি ঘোষ । বিজনের মৃত্যু তে দুঃখ প্রকাশ করেন। বলেন, ‘মর্মান্তিক ঘটনা। বিজনের মৃত্যুতে দলের অপূরণীয় ক্ষতি হল। ছাত্র রাজনীতি থেকে শুরু করে ও দলের সঙ্গে ছিল। ওকে এ ভাবে খুন হতে হল, এটা আমার কাছে অবিশ্বাস্য লাগছে। পুলিশ তদন্ত করছে।‘আবার, নারায়ণ গোস্বামী স্থানীয় বিধায়ক , বিজনের মৃত্যুর জন্য অভিযুক্ত গৌতম দাস কে উপযুক্ত শাস্তির দাবি করেছেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved