Home Bengal “কাজ করলেই অর্থ আসবে কিন্তু ইয়ালিনী আসার পর মনে হয় সব পেয়ে গেছি” খোলামেলা আড্ডায় পরিচালক

“কাজ করলেই অর্থ আসবে কিন্তু ইয়ালিনী আসার পর মনে হয় সব পেয়ে গেছি” খোলামেলা আড্ডায় পরিচালক

by Sushama
37 views

মহানগর ডেস্কঃ দুই সন্তানের বাবা তিনি। জীবনে অনেক পরিবর্তন এসেছে। দায়িত্ব বাড়ছে প্রতিনিয়ত। রাজনীতির ময়দান থেকে টলি পাড়ার অফিস হাজারো ব্যস্ততার মাঝে তিনি শুভশ্রী গাঙ্গুলির স্বামী ওই দুই সন্তানের বাবা। সমালোচনা, কটাক্ষ বান আসতে থাকলেও সেসবে গুরুত্ব দেওয়ার সময় কোথায়। তবে এবার খোলামেলা আড্ডায় ধরা দিলেন পরিচালক রাজ চক্রবর্তী। ক্যামেরার সামনে নিজের জীবনের বেশ কিছু ব্যাক্তিগত অভিজ্ঞতা ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে।

রাজ চক্রবর্তী(Raj Chakraborty) এবং শুভশ্রী গাঙ্গুলি। টলিউডের পাওয়ার কাপল বলতে পারেন। টলি গসিপে সব থেকে বেশি সমালোচিত হতে হয় এই জুটিকে। প্রায় সারা বছরই তাদের ওপর থাকে লাইম লাইট। সে পর্দার হোক বা কাগজের। যদিও মা-বাবা হওয়ার পর সেসব আর পাত্তা দেন না দম্পতি। মা, কিছু কাছের বন্ধু, বউ এবং দুই সন্তানকে নিয়ে সুখি গৃহ রাজের। যদিও তার অফিস কাম বাড়িতেও আনাগোনা প্রচুর শুভাকাঙ্ক্ষীর। সেসব আপডেট পরিচালক-অভিনেতা নিজেরাই শেয়ার করেন। ২০২০ সালে অতিমারি ঝঞ্ঝাট জয় করে অভিনেত্রীর কোল আলো করে আসে তাদের প্রথম সন্তান ইউভান। গতবছর শেষের দিকে তাদের কোল আলো করে এসেছে তাদের দ্বিতীয় সন্তান রাজকন্যা ইয়ালিনী। বর্তমানে ভরা পরিবার নিয়ে যে দিব্য কাটাচ্ছেন তা বুঝতে আর বাকি নেই নেটিজেনদের। তবে দুবার বাবা হওয়ার পর জীবন কতটা বদলেছে জানালেন রাজ। কেরিয়ার থেকে রাজনীতি, দায়িত্ব থেকে কটাক্ষ, জীবনে সাফল্যের অভিজ্ঞতা, পিতৃত্বের স্বাদ, সংসার যাপন সব কিছুই স্পষ্টই জানিয়ে দিলেন।

দুবার বাবা হওয়ার সুবাদে রাজ বেশ সৌভাগ্যবান। পিতৃত্বের স্বাদটা দুবারেই আলাদা আলাদা অভিজ্ঞতা দিয়েছে রাজকে। এক বিনোদন টেলিভিশন এর পডকাস্ট শোতে বসেছিলেন তিনি। সেখানেই বলেছেন যেদিন বাবা হলাম সেই দিন থেকেই জীবনটা অনেক বদলেছে। আমি এমনিতে খুব আবেগপ্রবণ। আর মেয়ে আসার পর সেটা যেন দ্বিগুন হয়েছে। এখন আমার সামনের লক্ষ্য অনেক পরিষ্কার হয়ে গেছে। আগে অনেক মানুষকে প্রয়োজন হতো। অনেকের সাথে বন্ধুত্ব করতে চাইতাম। সময়ের সাথে সাথে এই অনুভূতির যে বেশ পরিবর্তন ঘটে গেছে তা নিজে মুখে জানান। বলেন এখন কাজ আর পরিবার ছাড়া তিনি কিছুই ভাবতে পারেন না। কাজ করলেই অর্থ আসবে কিন্তু ইয়ালিনী আসার পর মনে হয় সব পেয়ে গেছি।

কাজ না থাকলে পরিচালক সন্ধ্যে সাতটার মধ্যে বাড়ি পৌঁছে যান। সকলের বেশিরভাগ সময়টাই দেন বাচ্ছাদের। ছেলে মেয়েদের সাথে পারিবারিক সময় কাটান দম্পতি। সন্তান মানুষে কোনো ত্রুটি রাখছেন না। গোটা পৃথিবীকে একদিকে রেখে নিজেদের আদুরে মুহূর্ত গুলো প্রতিদিন নতুন করে বুনছেন তারকা দম্পতি।https://m.facebook.com/story.php?

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved