Home Bengal রেখা পাত্রকে নিয়ে বড় তথ্য ফাঁস করল তৃণমূল! অস্বস্ততে বিজেপি

রেখা পাত্রকে নিয়ে বড় তথ্য ফাঁস করল তৃণমূল! অস্বস্ততে বিজেপি

তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিষয়টি এক্স হ্যান্ডেলে পোস্ট করা হয়।

by Pallabi Sanyal
256 views

মহানগর ডেস্ক : বসিরহাটে বিজেপি প্রার্থী করেছে সন্দেশখালি আন্দোলনের মহিলা মুখ রেখা পাত্রকে। কিন্তু জানেন কি, রেখা পাত্র ও তার পরিবার সরকারের থেকে সবরকম সুবিধাই নিয়ে থাকে? স্বাস্থ্যসাথীর উপভোক্তা বিজেপি প্রার্থী রেখা পাত্র। এছাড়াও লক্ষ্মীর ভাণ্ডার তো রয়েইছে। আর সেই চরম সত্যিটাই সামনে নিয়ে এল তৃণমূল। ফলে অস্বস্তিতে বিজেপি। যে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কটূ কথা বলছেন রেখা, সেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের থেকেই সবরকম সুবিধা নেন! বৃহস্পতিবার সেই তথ্য ফাঁস করেছেন তমলুক লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী দেবাংশু ভট্টাচার্য।

রেখা পাত্রের নামে স্বাস্থ্যসাথী কার্ড এবং তার বিস্তারিত তথ্য ফেসবুকে ফাঁস করে দিয়েছেন তৃণমূল কংগ্রেসের আইটি সেলের নেতা দেবাংশু। আর তা নিয়ে এখন বেজায় অস্বস্তিতে পড়েছে বিজেপি। কেন্দ্রীয় সরকারের আয়ুষ্মান ভারত না নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রকল্প স্বাস্থ্যসাথী প্রকল্প নেওয়ায় লোকসভা নির্বাচনের প্রাক্কালে ব্যাপক ড্যামেজ হল অবস্থা বলে মনে করা হচ্ছে।

তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিষয়টি এক্স হ্যান্ডেলে পোস্ট করা হয়। তারপরই দেবাংশু ভট্টাচার্য বিস্তারিত তথ্য ফেসবুকে পোস্ট করেন।প্রকাশ্যে নিয়ে আসা হয়েছে প্রার্থী রেখা পাত্রের ব্যক্তিগত তথ্য, যোগাযোগের তথ্য, ব্যাঙ্কের তথ্য–সহ আরও অনেক কিছু। যা অস্বীকার করার জায়গা নেই স্বয়ং বসিরহাট কেন্দ্রের বিজেপি প্রার্থীর। এটাই প্রচারের আলোয় চলে আসায় অস্বস্তি চরমে উঠেছে। তৃণমূলের তরফে এক্সে বলা হয়েছে, ”বিজেপির বসিরহাট লোকসভা কেন্দ্রের প্রার্থী রেখা পাত্র তঞ্চকতার চরম খেলা খেলেছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রকল্প স্বাস্থ্যসাথীর সুবিধা নিয়ে দিল্লির জমিদারদের সঙ্গে হাত মিলিয়েছেন। প্রধানমন্ত্রী আপনি পরেরবার ফোন করে অবশ্যই জিজ্ঞাসা করবেন তাঁর স্বাস্থ্যসাথী কার্ডের কথা। ভুলে যাবেন না। আশা করি এতে বুঝতে আপনার সুবিধা হবে আমাদের নেত্রীর মস্তিষ্কপ্রসূত স্বাস্থ্যসাথী পরাজিত করেছে আয়ুষ্মান ভারত প্রকল্পকে।’‌ আর দেবাংশু ভট্টাচার্য বিস্তারিত তথ্য ফেসবুকে দিয়ে লিখেছেন, বিজেপি প্রার্থী রেখা পাত্রও মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের স্বাদ পেয়েছেন। রইল তাঁর স্বাস্থ্যসাথী কার্ডের ডিটেইলস।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved