Home Bengal নতুন বছরে দুঃসংবাদ দিলেন অভিনেত্রী! কেমন আছেন উরফি?

নতুন বছরে দুঃসংবাদ দিলেন অভিনেত্রী! কেমন আছেন উরফি?

অসুস্থতার ছবি মুছে দিলেন উরফি জাভেদ

by Sushama
77 views

মহানগর ডেস্কঃ হাসপাতালের বেডে শুয়ে বলিপাড়ার সাহসী অভিনেত্রী। মুখে অক্সিজেন মাস্ক, পড়নে হাসপাতালের পোশাক। অসুস্থতার ছাপ সর্বত্র থাকলেও, মুখে হাসি আর আত্মবিশ্বাসের সঙ্গে হাতে ভিক্টরি সাইনে কন্ট্রোভার্সি কুইন। বছরের শুরুতে কি হল উরফির? অসুস্থতার পরও এত অভিমান কেন। বৃহস্পতিবারের করা পোস্ট কেন মুছে দিলেন!

নিজের ইন্সটাগ্রাম পেজ থেকে এই ছবি পোস্ট করে উরফি অনুরাগীদের জানিয়েছিলেন এভাবেই তার নতুন বছরের শুরু হল। অভিনেত্রীর সুস্থতা কামনা করেন সকলেই। সারাবছর ট্রোলড হলেও নতুন বছরে উরফির অসুস্থতাই নেটিজেনদের মন খারাপ । তারকা থেকে অনুরাগী অনেকে জানতে চেয়েছেন কিভাবে অভিনেত্রীর এই অবস্থা হল? কিন্তু কোনো উত্তর তো দিলেন না অভিনেত্রী। বরং কয়েক ঘন্টার মধ্যে সেই ছবি ডিলিট করলেন তিনি। আর এর পরেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয় উরফির এই ছবি।

উরফির অসুস্থতার কারণ না জানা গেলেও, হঠাৎ অভিনেত্রীর এমন আচরণের জন্য উদ্বিগ্ন নেট নাগরিক। এখন কেমন আছেন উরফি জানতে মরিয়া ভক্তরা। কিছুদিন আগেই উরফি জানিয়েছিলেন তার ইনস্টাগ্রাম একাউন্ট সাসপেন্ড করে দেওয়া হয়েছে। ছবির ক্যপশনটি ব্যাঙ্গাত্মক ভাবে লেখা হলেও , অসুস্থ অভিনেত্রীর চেহারার মধ্যে আত্মবিশ্বাস লক্ষ্য করেছেন সকলে। অনেকে আন্দাজ করেছেন গুরুতর কিছু হয়নি অভিনেত্রীর।

প্রসঙ্গত কদিন আগেই তাঁকে দেখা গেছে একটি রেস্তোরাঁয় ওয়েট্রেসের বেশে। এই ভিডিও পোস্ট করে উরফি জানান কিছু সময়ের জন্য এই কাজ করে যে পারিশ্রমিক পেলাম সেটা ক্যানসার আক্রান্তের চিকিৎসার জন্য দান করছি। এতকিছুর পর তার অসুস্থ হয়ে যাওয়া এবং এই খবর জানিয়েও মুছে ফেলতে প্রশ্ন আসছে সত্যি কি উরফি অসুস্থ নাকি সবটাই লাইমলাইটে আসার জন্য। উত্তরের অপেক্ষায় নেট নাগরিক।
https://www.instagram.com/reel/C1Tw3pqIij5/?igsh=cmpqbzVqYm5ocjF3

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved