Home Bengal শীতলতম দিনে উষ্ণতার আভাস নেটপাড়ায়, ঊষসীর ছবি নিয়ে হইচই!

শীতলতম দিনে উষ্ণতার আভাস নেটপাড়ায়, ঊষসীর ছবি নিয়ে হইচই!

by Sushama
23 views

মহানগর ডেস্কঃ বাংলা বিনোদন জগতের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হল ঊষসী রায়। (Ushashi Ray) ছোট পর্দায় অভিনয় থেকে জনপ্রিয়তা পেলেও এখন ওটিটি থেকে শুরু করে কাজ করছেন সিনেমাতেও। সামাজিক মাধ্যমে বরাবরই খুব সক্রিয় এই নায়িকা। বারবার তিনি তাঁর অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন। দর্শক এখনো মনে রেখেছে তাঁর করা বকুল চরিত্রটি। শুধু অভিনয় দিয়ে নয় তাঁর এই সাফল্য বাড়িয়েছে মডেলিং এর মাধ্যমেও।

সোশ্যাল মিডিয়াতেও তার ফ্যান ফলোয়িং কম নেই। কাজের ফাঁকে বেশ অনেকটা সময় তিনি দেন ইনস্টাগ্রামে। নিয়ম করে তিনি সেখানে নিজের ফটো শ্যুট এর ছবি থেকে শুরু করে সিনেমা সিরিজের আপডেট দিয়ে থাকেন। ১.২ মিলয়ন অনুগামী রয়েছে তার। সাবেকি থেকে পশ্চিমী সব কিছু পোশাকেই ঊষসী রায়কে নজরকাড়া লাগে। সম্প্রতি উইন্টার ড্রেসে একের পর এক পোজ এর ছবিতে মুগ্ধ নেটিজেনরা। কখনো মেরুন ড্রেসে শহরের রাস্তায় ঘুরতে দেখা গেছে তাকে। টার্টল নেক সোয়েটারের সাথে ডেনিম হট প্যান্ট। আবার কখনো ব্ল্যাক শর্টস এ ধরা দিয়েছেন নায়িকা। সম্প্রতি তার ল্যাভেন্ডার কালারের কো অর্ড সেট পরিহিত ছবিটি বেশ পছন্দ করেছে ভক্তরা।

তবে এবার একদম অন্যরূপে ধরা দিলেন নায়িকা। শর্ট টাইপ ফিটিং স্কার্ট সঙ্গে ডিপ নেক স্প্যেগেটি টপ। সঙ্গে স্লিক সোনালি জুয়েলারি। সঙ্গে গ্ল্যাম মেকআপ অভিনেত্রীর বোল্ড লুককে আরো বাড়িয়েছে। আর এভাবে বিভিন্ন পোজে ছবি তুলেছেন অভিনেত্রী। শেয়ার করেছেন সোস্যালে। ক্যাপশনে লিখেছেন sit & stare, আর অভিনেত্রীর এই ছবি দেখে চোখ ফেরাতে পারছেন না ভক্তেরা। কমেন্টে লিখেছেন বছরের শীতলতম দিনে উষ্ণতার আভাস।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved