Home Bengal ‘ছোটলোক’ এ করুন পরিনতি নায়িকার! অভিজ্ঞতা শেয়ার করলেন ঊষসী রায়।

‘ছোটলোক’ এ করুন পরিনতি নায়িকার! অভিজ্ঞতা শেয়ার করলেন ঊষসী রায়।

by Sushama
39 views

মহানগর ডেস্কঃ মর্গ থেকে বেড়িয়ে সটান দৌড় অভিনেত্রীর। ময়নাতদন্তের চিহ্ন শরীর জুড়ে। কপালে মোটা সুতোর সেলাই। গলার নীচে অবধি দেখা যাচ্ছে সেই দাগ। ঠোঁটে, বুকে আঘাতের চিহ্ন স্পষ্ট। দেখলে গা শিউরে উঠবে। হঠাৎ নায়িকার সঙ্গে এমনটা হল কেন?” মর্গ থেকে দৌড়ে বেরিয়েছিলাম”- ভয়ঙ্কর অভিজ্ঞতা শেয়ার করলেন

ঊষসী রায়।

মৃত্যুর সাতদিন পার। মর্গে চলছে কাটাছেঁড়া।ঘটনার বিবরন জানার চেস্টা চালাচ্ছেন তদন্তকারীরা। কিভাবে মারা গেলেন মেয়েটি জানার চেষ্টায় মরিয়া অফিসারেরা। আর এই সিনের মেন ফোকাসে রয়েছেন অভিনেত্রী ঊষসী রায়। বাংলা ধারাবাহিকের জনপ্ৰিয় নায়িকার ময়নাতদন্ত করা হচ্ছে এই সিরিজে। বাস্তবে ঠিক যেমনভাবে এই কাজটি করা হয়, একইভাবে নায়িকার শরীরেও দেখানো হয়েছে। ছোটলোক সিরিজের এই দৃশ্যে দেখতে পাবেন নায়িকার মাথায় মোটা সুতো দিয়ে স্টিচ করা। গলা বুকে ঠোঁটে দগদগে রক্তরেখা স্পষ্ট। আর এই দৃশ্য দেখার পর অভিনেতা এক নন শিউরে উঠেছেন ভক্তরাও।

কিছুদিন আগেই ওটিটি প্ল্যাটফর্ম-এ স্ট্রিম করতে শুরু করেছে এই সিরিজটি। অভিনয় করছেন প্রতিভাবান অভিনেতারা। একটি যুবতীর খুন, রহস্যজনক মৃত্যু সবকিছু নিয়ে টানটান সাইকোথ্রিলার সবসময় পছন্দের তালিকায় ওপরে থাকে দর্শকের। ইতিমধ্যে অভিনেত্রী দামিনী বেণী বসুর চরিত্র নিয়ে হইচই শুরু হয়েছে সামাজিক মাধ্যমের পাতায়। প্রথম এপিসোডেই দেখানো হয়

ঊষসীর রহস্যজনক মৃত্যু। এমনকি গোটা সিরিজটি জুড়েই নায়িকা উপস্থিত ছিলেন মর্গে। এই লুকে নিজেকে তৈরী করতে ২ ঘন্টার বেশি সময় লেগেছে তাঁর। এপিসোড জুড়ে মৃতার চরিত্রে ঊষসী রায়।

নায়িকা জানিয়েছেন টলিপাড়ার জাতীয় পুরস্কার প্রাপ্ত মেকআপ শিল্পী সোমনাথ কুন্ডু করেছেন এই লুক। মেকআপ আর্টিস এর হাতের জাদুতে গা শিউরে ওঠার মতো পরিস্থিতি রিল থেকে রিয়েল লাইফের দর্শকদের।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved