Home Bengal বিগবস থেকে বাদ ভিকি জৈন! অঙ্কিতার স্বামীর প্রতিটি পর্বের পারিশ্রমিক জানেন?

বিগবস থেকে বাদ ভিকি জৈন! অঙ্কিতার স্বামীর প্রতিটি পর্বের পারিশ্রমিক জানেন?

দেখে নিন

by Sushama
22 views

মহানগর ডেস্কঃ শেষ পর্যন্ত আর থাকা হল না। চেষ্টা চরিতার্থ কম করেননি জুটি। কিন্তু ফাইনালের আগেই বিগ বস ১৭-এর ঘর থেকে বাদ গেলেন অঙ্কিতা লোখণ্ডের স্বামী। ভিকি(vicky jain) বিতারিত হলেও ফাইনালে সেরা পাঁচে জায়গা করে নিয়েছেন ভিকি পত্নী। বহুদিনের স্বপ্ন সামনে থেকে ছুঁয়ে গেলেও শেষ অবধি আর একসাথে হাঁটা গেল না স্বামী স্ত্রীর।

বিগবস ১৭ এর ঘরে বসে ভিকি আখ্যা পেয়েছেন মাস্টার মাইন্ডের। এত নামের পরও ফাইনালে যেতে পারলেন না প্রতিযোগী। বিষণ্ন মুখে বাড়ি থেকে বেরিয়ে আসার সময় তার মুখে দুঃখ এর ছাপ ছিল স্পষ্ট। নিন্দুকদের বক্তব্য বিগবস থেকে যা অর্থ তিনি আয় করেছেন তা কিছুটা হলেও ভিকির ক্ষততে প্রলেপ সৃষ্টি করবে। ফাইনালে না ওঠার দুখঃ কিছুটা হলেও কমবে অঙ্কিতার(AnKita Lokhande) স্বামীর। জানেন বিগবস এর প্রতিটি পর্বের জন্য কত টাকা চার্জ করেন ভিকি?

  • প্রতি সপ্তাহে বিগবস থেকে ৪ লক্ষ টাকা আয় করেন ভিকি। জানা গেছে প্রতিটি পর্বের জন্য ভিকির পারিশ্রমিক ৭০ হাজার। খেলার জন্য রাজি হওয়ার পরই পারিশ্রমিকের চুক্তিপত্রে সিলমোহর দেওয়া হয়। তিন মাস ধরে চলা এই শো এর একদম শেষ পর্যায়ে এসে বেরিয়ে গেলেন ভিকি। তাই এখন পুরো টাকার অঙ্কের হিসেবটা না বোঝা গেলেও তিনি যে বেশ ভালো মোটা অঙ্কের পারিশ্রমিক নিজের বাড়িতে নিয়ে গেছেন তা বুজেছে অনুগামীরা। তবে এত কিছুর পরও ভীষণভাবে ভেঙে পড়েছেন অঙ্কিতা। বিগবসের ঘরে তাদের নিত্য দাম্পত্য কলহ লেগে থাকলেও স্বামীকে ছাড়া যে স্ত্রী ভালো নেই তা পরিষ্কার।

তবে সেসবের থোরায় কেয়ার ভিকির। বিগবসের ঘর থেকে বেড়িয়ে পার্টিতে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। সম্প্রতি আয়েশা খানের পার্টিতে তাকে জমিয়ে নাচতে দেখা গেছে। তাহলে কি বউ এর ছত্রছায়া থেকে বেরিয়ে এসেই এমন করছেন ভিকি? স্বামীকে ছাড়া যতটা বিধ্বস্ত দেখাচ্ছে স্ত্রীকে, সত্যি কি? নাকি সবটাই নকল? চর্চায় থাকতে কি আবার নতুন কোনো ফন্দি আঁটছেন ভিকি-অঙ্কিতা।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved