Home Bengal দেব-এর দল ছাড়া কি শুধু সময়ের অপেক্ষা? অভিনেতা সাংসদের পোস্ট সেই ইঙ্গিত দিচ্ছে !

দেব-এর দল ছাড়া কি শুধু সময়ের অপেক্ষা? অভিনেতা সাংসদের পোস্ট সেই ইঙ্গিত দিচ্ছে !

by Mahanagar Desk
30 views

তৃণমূলের অভিনেতা সাংসদ দেব অধিকারী কি দলকে বিড়ম্বনায় ফেলেছেন? এই নিয়ে শাসক দলে যেমন ধোঁয়াশা তেমনই চর্চায় বিরোধীরা। এরই মধ্যে নিজের সোশ্যাল মিডিয়ায় “Few more Hours” লিখে নিজের সাংসদ আসনের সামনের ছবি দিয়ে ডেভের একটি পোস্ট ঘিরে তুমুল জল্পনা শুরু হয়েছে। এরই মধ্যে বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ বলেছেন, “দেব বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করলেও করতে পারেন। শুধু দেব একাই নয়, তৃণমূলের অনেক বিধায়ক, সাংসদ কথা বলছেন বিজেপি নেতাদের সঙ্গে। এমনকি তৃণমূলের অনুষ্ঠানে এই সব নেতারা আজকাল যাচ্ছেন না।”
এই নিয়ে দেবকে প্রশ্ন করলে তিনি বলেছেন, “এই বিষয়ে যা বলার দিদি (মমতা বন্দ্যোপাধ্যায়) বলবেন। আমি যা বলার দিদিকে বলেছি।” তাহলে দেবের তৃণমূল ছাড়া কি এখন সত্যিই কয়েক ঘণ্টার অপেক্ষা?

তবে ফেসবুকে দেবের পোস্ট করা ছবির চেয়েও, ডেভের পোস্ট করা ছবির সঙ্গে লেখা ক্যাপশনটি যথেষ্ট তাৎপর্যপূর্ণ। ছবিটি পোস্ট করে তার সঙ্গে দেব লিখেছেন, ‘Few more Hours’। দেবের ওই পোস্টের পরই আরও জল্পনা বাড়িয়ে বিজেপি নেতা ও অভিনেতা রুদ্রনীল ঘোষ বলেছেন , “এই ছবি খুব গুরুত্বপূর্ণ। আর কয়েক ঘণ্টা বলে নিজেই লিখেছে। এটুকু বোঝা যাচ্ছে যে, দেবকে নিয়ে তৃণমূল অস্বস্তিতে পড়েছে। তাঁকে যেনতেন প্রকারে ধরে রাখার চেষ্টা করছে। আমার যা মনে হচ্ছে, যেভাবে লুঠতরাজ চলছে এবং তৃণমূল দল যেভাবে প্রোমোট করছে বিষয়টিকে, তাতে দেব কেন, মহাদেব, সহদেব সুস্থ মানুষ হলে যে কেউ, যিনি মানুষের ভালবাসা পেয়েছেন, তাঁরা সরে যাবেন। ঘাসফুলে আটকে থাকার মতো আটকে থাকার মতো মানসিক অবস্থায় বোধহয় আর নেই দেব। তাঁর ভাবভঙ্গি থেকে যতটুকু জানতে পারা যাচ্ছে, বিজেপি শাসিত রাজ্যের কোনও মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক করলেও করতে পারেন। দিল্লিও চলে গিয়েছেন। বাকিটা বোধহয় সময়ের অপেক্ষা।”

এই প্রসঙ্গে তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ বলেছেন, “দেব ২০১৪, ২০১৯ সালের সাংসদ। এই ধরনের আলোচনা অপ্রাসঙ্গিক। তিনি দাঁড়াবেন কি না, তা নিয়ে আলোচনা করব কেন? স্বাধীন দেশের নাগরিক দেশ। কারও সঙ্গে কারও দেখা অপ্রাসঙ্গিক নয়।”

তাহলে কি ডেভের তৃণমূল ছাড়া শুধু কয়েক ঘণ্টার অপেক্ষা! বাকি তা সময় বলবে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved