Home Bengal ‘মোদীকেই চাই’, ভোটাধিকার প্রয়োগের পর বললেন গুরুং

‘মোদীকেই চাই’, ভোটাধিকার প্রয়োগের পর বললেন গুরুং

পাখির চোখে উত্তরবঙ্গ।

by Pallabi Sanyal
48 views

মহানগর ডেস্ক : পাহাড়ে আজ দ্বিতীয় দফার নির্বাচনের ভোট গ্রহণ পর্ব চলছে। এদিন ভোট গ্রহণ চলছে বাংলার তিনটি লোকসভা আসনে। এর মধ্যে রয়েছে দার্জিলিংও। পাখির চোখে উত্তরবঙ্গ। দার্জিলিং লোকসভা কেন্দ্র হল পাহাড় ও সমতলের এক মিশেল। এহেন দার্জিলিং লোকসভা কেন্দ্রে এবারের নির্বাচনে বিজেপিকে ফের সমর্থন দিয়েছেন বিমল গুরুং। আজ নিজের ভোটাধিকার প্রয়োগ করেন বিমল। ভোট দেওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, মোদীকে চাই।

এদিন বিমল গুরুং বলেন, ‘আমরা খুবই খুশি, লোকসভা নির্বাচনে রাজু বিস্তাকে আমাদের দল সমর্থন দিয়েছে। সকাল থেকেই আমাদের লোকেরা ভোটদানের জন্য উৎসাহিত। একবার ফের আমরা নরেন্দ্র মোদীকে প্রধানমন্ত্রী বানাতে চাই।’ উল্লেখ্য, গত লোকসভা নির্বাচনে বিজেপি প্রার্থী রাজু বিস্তাকেই সমর্থন দিয়েছিলেন বিমল গুরুংরা। দার্জিলিং লোকসভা কেন্দ্র থেকে জয়লাভ করেন রাজু। পরে অবশ্য একটা সময় বিজেপি তথা এনডিএ-র সঙ্গে সম্পর্ক ছিন্ন করে তৃণমূলের কাছাকাছি আসতে দেখা যায় বিমলকে। তবে কোনওভাবেই নিজেদের দাবিদাওয়া থেকে সরতে দেখা যায়নি বিমল গুরুংদের। সম্প্রতি লোকসভা নির্বাচনের আগে ফের এনডিএ-তে আসেন তিনি, এবং আবারও একবার সমর্থন দেন রাজু বিস্তাকে।

দার্জিলিং লোকসভা কেন্দ্রে পাহাড়ে ভোটের প্রধান ইস্যুই হল সেই এলাকার স্থায়ী রাজনৈতিক সমাধান ও ১১টি জনজাতিকে স্বীকৃতির দাবি। সেক্ষেত্রে বিমলদের আশা, বিজেপি ফের একবার ক্ষমতায় এলে তাঁদের দাবিদাওয়া পূরণ হবে।

 

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved