Home Bengal কী কাণ্ড! নবমশ্রেণীর ছাত্রের ব্যাগে পিস্তল, কার্তুজ, উত্তপ্ত পাথরঘাটা এলাকা

কী কাণ্ড! নবমশ্রেণীর ছাত্রের ব্যাগে পিস্তল, কার্তুজ, উত্তপ্ত পাথরঘাটা এলাকা

কী কাণ্ড! নবমশ্রেণীর ছাত্রের ব্যাগে পিস্তল, কার্তুজ, উত্তপ্ত পাথরঘাটা এলাকা

by Mahanagar Desk
49 views

মহানগর ডেস্ক: কী কাণ্ড! আগে আমরা জানতাম গুণ্ডা, মাফিয়া দের কাছেই একমাত্র পিস্তল, কার্তুজ থাকে, যারা অপরাধের সঙ্গে যুক্ত। কিন্তু ২০২৪ সালে দাঁড়িয়ে সমীকরণ রীতিমতো বদলে গিয়েছে। সম্প্রতি নবম শ্রেণীর একজন স্কুলপড়ুয়ার ব্যাগে পাওয়া গেল পিস্তল, কার্তুজ! তাঁর ব্যাগে এই মারণাস্ত্র পাওয়া মাত্রই অভিযুক্তকে আটক করেছে পুলিস।

খবরটি জানাজানি হওয়া মাত্রই তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ দিনাজপুরের বংশীহারিতে। আতঙ্কে অভিভাবক ও শিক্ষকরা।পুলিস সূত্রের খবর, বংশীহারি থানার পাথরঘাটা এলাকায় সুদর্শন নগর হাই স্কুলে নবম শ্রেণিতে পড়ে অভিযুক্ত ছাত্র। জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে গতকাল অর্থাৎ মঙ্গলবার। ওইদিন স্কুলে বই বিতরণের অনুষ্ঠান ছিল। আর সেখানে স্কুলের সমস্ত ছাত্রছাত্রীরাই উপস্থিত ছিল। এরপর অভিযুক্ত ছাত্রের ব্যাগে ভারী পিস্তল জাতীয় জিনিস দেখামাত্রই সহপাঠীদের মধ্যে যথারীতি শুরু হয় গুঞ্জন। তারপর স্কুলের প্রধান শিক্ষকের কাছে খবরটি পৌঁছনো মাত্রই ওই পড়ুয়ার কাছে জানতে চান তারা।

শেষে ব্যাগ খুলতেই বেরিয়ে আসে, একটি দেশি পিস্তল আর কার্তুজ! সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় বংশহারী থানায়। এবং অভিযুক্তকে আটক করে পুলিস। বালকের কাছে পিস্তল পাওয়া মাত্রই উঠছে একাধিক প্রশ্ন! কোথায় থেকে আগ্নেয়াস্ত্র পেল সেই ছাত্র? স্কুলে কেন এনেছিল এবং এর পেছনে কি চক্র রয়েছে, সবদিকটা খতিয়ে দেখছে পুলিশ।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved