Home Bengal আজ ঝাড়গ্রামে মমতা, শাহজাহানের গ্রেফতারি নিয়ে কি বলবেন মুখ্যমন্ত্রী, তাকিয়ে রাজনৈতিক মহল

আজ ঝাড়গ্রামে মমতা, শাহজাহানের গ্রেফতারি নিয়ে কি বলবেন মুখ্যমন্ত্রী, তাকিয়ে রাজনৈতিক মহল

by Shreya Maji
35 views

মহানগর ডেস্ক:  অবশেষে গ্রেফতার হয়েছেন সন্দেশখালির বেতাজ বাদশা শেখ শাহজাহান।  তাঁর গ্রেফতারি নিয়ে বুধবার থেকেই জল্পনা চলছিল। রাজ্যের বিরোধীদনেতা দাবি করেছিলেন সন্দেশখালির বাঘ পুলিশের কাছেই রয়েছে। এই নিয়ে জলঘোলা কম হয়নি। বলা বাহুল্য যে সন্দেশখলির রেশ দিল্লি অবধি যেতেই লোকসভা আগে বেশ চাপে বাংলার শাসক দল তৃণমূল। তবে যাই হোক  আজ গ্রেফতার হয়েছেন শাহজাহান আর আজই ঝাড়গ্রামে সভা রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। সন্দেশখালির এই ডনের গ্রেফতারি নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় ঠিক কি বার্তা দেন সেই দিকে তাকিয়ে গোটা রাজনৈতিক মহল।

আজ বৃহস্পতিবার মুখ্যমন্ত্রীর ঝাড়গ্রামে সভা রয়েছে। ঝাড়গ্রাম স্টেডিয়ামে  দুপুর ১টায়  বক্তব্য রাখবেন। ভোর বেলা শাহজাহানের গ্রেফতারির পর থেকে রাজনৈতিক মহলে উত্তাপের আবহে মুখ্যমন্ত্রী ঠিক কি কি বলেন সেই দিকেই সকলের নজর রয়েছে। রাজ্য কোনও ভাবেই অন্যায়কে প্রশ্রয় দেয় না এই কোথাই আগে শোনা গিয়েছিল মুখ্যমন্ত্রীর মুখে। লোকসভার আগে শাহজাহানের গ্রেফতারি এবং সন্দেশখালির মানুষদের ঠাণ্ডা করতে ঠিক কি বলবেন মমতা এই নিয়েই এখন চলছে চুলচেরা বিশ্লেষণ। আপাত তৃণমূল নেত্রীর সভা ও তাঁর বার্তার দিকেই তাকিয়ে গোটা রাজনৈতিক মহল।

উল্লেখ্য,  সন্দেশখালির সঙ্গগে বেশ কয়েকদিন ধরেই সিঙ্গুর-নন্দীগ্রামের তুলনা করা হচ্ছিল। সেই প্রসঙ্গেই নাম না করেই  মঙ্গলবার  মুখ্যমন্ত্রী বাঁকুড়া থেকে বলেছিলেন,  “সিঙ্গুর সিঙ্গুরই, নন্দীগ্রাম নন্দীগ্রাম। একেক জায়গার এক এক রকম চেহারা। একটার সঙ্গে আরেকটা মিলিয়ে দিয়ে দাঙ্গা লাগানোর চেষ্টা করছে।” এর পরেই তিনি শাহজাহানকে গ্রেফতারির প্রসঙ্গে যাকিছু চর্চা  হয়েছে তার বিরুদ্ধে মুখ খুলে বলেন, “আমি ভুল জিনিসকে প্রশ্রয় দিই না। জ্ঞানত দিই না। দেবও না। অজান্তে কোনও কাজ হয়ে থাকে, সেটাকেও আমি সমর্থন করি না।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved