Home Bengal শীঘ্রই টেলিভিশনের পর্দায় আসতে চলেছে সারেগামাপা, জেনে নিন কবে কোথায় শুরু হচ্ছে অডিশন

শীঘ্রই টেলিভিশনের পর্দায় আসতে চলেছে সারেগামাপা, জেনে নিন কবে কোথায় শুরু হচ্ছে অডিশন

২৯ মার্চ শুক্রবার, দার্জিলিং-এর জিমখানা ক্লাবে হবে অডিশন।

by Arpita Mukherjee
33 views

মহানগর ডেস্ক: খুব শীঘ্রই ফের টেলিভিশনের পর্দায় আসতে চলেছে সারেগামাপা। সঙ্গীত প্রিয় বাঙালির কাছে এই অনুষ্ঠানের জনপ্রিয়তা ব্যাপক লক্ষ্য করা যায়। আট থেকে আশি যেকোনো বয়েসেরই যেকোন ধরনের সঙ্গীত সাধনা শিল্পী অংশগ্রহণ করতে পারে এই অনুষ্ঠানে।

প্রত্যেক বছরই কত প্রতিভাবান শিল্পী উঠে আসে এই মঞ্চ থেকে, আর এবারও তার অন্যথা হবে না বলেই আশা করা যায়। অডিশনের মাধ্যমে প্রত্যেক জেলা থেকে সেরার সেরা শিল্পীদের বেঁছে নেওয়া হয় এই মঞ্চের জন্য। তবে জানেন কি কবে কোথায় শুরু হতে চলেছে সারেগামাপা-র এই পর্বের অডিশন। ১৭ই মার্চ জি বাংলার চ্যানেলে একটি প্রোমো দেখা যায়। একেবারে একঝাঁক নতুন মুখ নিয়ে প্রকাশিত হয় ওই প্রোমো। এবারেও সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে অভিনেতা আবির চট্টোপাধ্যায়কে। ওই প্রোমোতে তাঁকে বলতে শোনা যায়,’সারা বাংলা নিচ্ছে প্রস্তুতি। আসছে সারেগামাপা-এর গ্র্যান্ড অডিশন। ভালো গান, যোগ্য সম্মান।’

জেনে নিন, কবে কোথায় শুরু হবে অডিশন

২৯ মার্চ শুক্রবার, দার্জিলিং-এর জিমখানা ক্লাবে হবে অডিশন। সময় সকাল ন’টা থেকে দুপুর চারটে। বয়সসীমা চার বছরের ঊর্ধ্বে। এরপর ৩১ মার্চ রবিবার কোচবিহারে আচার্য ব্রজেন্দ্রনাথ শীল কলেজ, রাসমেলা প্রাঙ্গণের পাশে আয়োজন করা হয়েছে অডিশনের। সকাল ন’টা থেকে দুপুর চারটে সময়। এভাবেই চলতে থাকবে রাজ্যের বিভিন্ন প্রান্তে অডিশন। এবং তারপরেই বেছে নেওয়া হবে চলতি বছরের সেরার সেরা প্রতিযোগীদের। নানা ঘরনার গানে প্রতিবছরই বাকরুদ্ধ হন বিচারক আসন।সেই সঙ্গে বিচারক আসনেও থাকে তাবড় তাবড় সব শিল্পীরা। যাদের পরামর্শে প্রতিযোগীরা জিতে নেয় সেরার সেরা মুকুট।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved