সাহায্য করতে গিয়ে ধর্ষণের শিকার হলেন মানসিক ভারসাম্যহীন যুবতী, শাস্তি হোক ছেলের, চাইছে মা

66

নিজস্ব প্রতিনিধি, হুগলি: বাড়িতে কেউ না থাকার সুযোগে মানসিক ভারসাম্য হীন প্রতিবন্ধী এক যুবতীকে ধর্ষণের অভিযোগ উঠে প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। ঘটনায় অভিযোগ নিয়ে থানার দ্বারস্থ নির্যাতিতার মা। ছেলের শাস্তির দাবিতে থানাতে ছুটে আসেন অভিযুক্তেরও মা। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে আরামবাগের আরান্ডি অঞ্চলে। পুলিশ তদন্তে নেমে আজ তাকে গ্রেফতার করে।

জানাগেছে, বৃহস্পতিবার দুপুরে জল খাওয়ার নাম করে ওই যুবক বাড়িতে ঢুকে ওই ঘটনা ঘটায়। তখন বাড়িতে অন্য কেউ ছিল না বলে দাবি। সেই সুযোগকে কাজে লাগিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ।পরে ওই যুবতী তার মাকে বিষয়টি জানায়। তিনি বৃহস্পতিবার রাতেই আরামবাগ থানায় অভিযোগ দায়ের করেন। এরপরই পুলিশ ওই যুবককে শনিবার গ্রেফতার করে। দুপুরের পরে ধৃতকে আরামবাগ মহকুমা আদালতে পাঠানো হয়।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ঐ যুবকের নাম আশিস সাঁতরা। তার বাড়ি ঐ মহিলার বাড়ির কাছেই। এদিন ঐ মহিলার বাড়িতে দুপুরে কেউ ছিলেন না। সেই সুযোগেই অভিযুক্ত আশিস তার বাড়িতে ঢুকে ধর্ষণ করে বলে অভিযোগ।

যদিও অভিযুক্তের মা ছেলেরই শাস্তি হোক সেই দাবি জানান। আইনই ভাবে যা শাস্তি হবে তাই তিনি চান। ঘটনার জেরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।